GoomZoom
Nonstop Entertainment

‘নতুন সম্পর্কের জন্য কী পাকাপাকিভাবে তৃতীয় বিয়ে থেকে মুক্তি চাইছেন?’ ডি’ভো’র্সের মামলার সঙ্গে রোশন সিংয়ের থেকে ভরণপোষণের টাকা চাইলেন শ্রাবন্তী!

বিবাহ বি’চ্ছে’দ খাতায়-কলমে হয়নি। কিন্তু গত ৯ মাস ধরে একসঙ্গে থাকছেন না দুজনে। তৃতীয় স্বামী রোশন সিংয়ের সঙ্গে আলাদা থাকেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। কিন্তু এদিকে অভিনেত্রীর সঙ্গে পুরনো সমস্ত তিক্ততা ভুলে গিয়ে ফের আবার একসঙ্গে থাকতে চান রোশন। তবে থাকতে নারাজ শ্রাবন্তী।

কাগজে-কলমে পুরোপুরিভাবে তৃতীয় বিয়ে ভাঙতে চাইছেন টলিউডের এই জনপ্রিয় ও চর্চিত তারকা ব্যক্তিত্ব। সূত্র বলছে, আদালতে মামলা দায়ের করেছেন অভিনেত্রী। কিন্তু সঙ্গে আবার রোশন সিংয়ের কাছ থেকে ভরণপোষণের টাকাও দাবি করেছেন। তবে কি নতুন সম্পর্কের জন্যই পাকাপাকিভাবে খুব শীঘ্রই তৃতীয় বিয়ে থেকে মুক্তি চাইছেন শ্রাবন্তী?

সম্প্রতি চর্চিত প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীকে নিয়ে বেশ চর্চায় থাকেন অভিনেত্রী। সকলের মনেই প্রশ্ন জাগছে, নতুন সম্পর্কের খাতিরেই পুরনো সম্পর্ক থেকে তাড়াতাড়ি বেরিয়ে আসতে চাইছেন শ্রাবন্তী! কাগজে-কলমে পুরোপুরিভাবে নিজের তৃতীয় বিয়ে ভাঙতে চাইছেন। আলিপুর আদালতে বিবাহ বি’চ্ছে’দের মামলা দায়ের করেছেন অভিনেত্রী। বাড়ছে জল্পনা।

এদিকে শ্রাবন্তীর সঙ্গে পুরনো সমস্ত তিক্ততা ভুলে আবার একসঙ্গে থাকতে চান রোশন। কিন্তু তা কোনোভাবেই চান না শ্রাবন্তী। বেশ কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছে তাঁর ডি’ভো’র্সের মামলার কথা। এবার জানা গিয়েছে রোশনের কাছ থেকে খোরপোশ বাবদ কিছু টাকা দাবি করেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ক্রিমিনাল প্রসিডিউর কোডের ১২৫ ধারা অনুযায়ী রোশনের কাছ থেকে ভরণপোষণের টাকা দাবি করেছেন।

কিন্তু রোশন সিং জানিয়েছেন, ‘এই সংক্রান্ত কোনও কাগজ তিনি পাননি। তাই এই বিষয় নিয়ে তিনি এখনই কিছু জানাবেন না।’ ডি’ভো’র্সের সঙ্গে আরও নানা ধরনের অভিযোগ রোশন সিংয়ের বিরুদ্ধে করেছেন শ্রাবন্তী। স্পষ্ট জানিয়ে দিয়েছেন আর কোনভাবেই রোশন সিংয়ের সঙ্গে সংসার করবেন না। তাঁদের পরবর্তী শুনানির দিন ধার্য করা হয়েছে ১০ ডিসেম্বর। এমনিতেই অভিনেত্রীর বাস্তব জীবন কোনও সিনেমার থেকে কম নয়। নানা সময় নানা বিষয় নিয়ে চর্চা লেগেই থাকে তাঁকে ঘিরে।

কিছুদিন আগে আবার জানা গিয়েছিল, রেস্টিটিউশন অব কনজুগাল রাইটস ধারায় মামলা দায়ের করেছেন রোশন। শিয়ালদহ কোর্টে ছিল এই মামলার শুনানি। কিন্তু সমন গ্রহণের পরও আদালতে হাজিরা দেননি শ্রাবন্তী। আবার জানা গিয়েছিল, সম্প্রতি নতুন প্রেমে এতটাই ডুবে রয়েছেন যে ছেলে, হবু বউমার সঙ্গে সেই প্রেমিককে নিয়ে মালদ্বীপেও গিয়েছিলেন তিনি। এখন শুধুমাত্র নিজের পুরনো সম্পর্ক থেকে বের হতে চান শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

Comments
Loading...
error: Content is protected !!