GoomZoom
Nonstop Entertainment

বোনুয়া মিমিকে ভুলে ঋতাভরী চক্রবর্তীর সঙ্গে নতুন বন্ধুত্ব পাতালেন নুসরাত! ভিডিও দেখে জল্পনা তুঙ্গে

টলিউডে রোজই নতুন নতুন সম্পর্কের সমীকরণ সামনে আসে। কখনও প্রেমিক-প্রেমিকার, কখনও ভাই-বোনের, কখনও নতুন বন্ধুত্বের জুটি ধরা পরে সকলের সামনে। এবার বোনুয়া মিমিকে ভুলে, ঋতাভরী চক্রবর্তীর সঙ্গে দেখা গেল টলিউডের জনপ্রিয় ও চর্চিত অভিনেত্রী নুসরাত জাহানকে। কিন্তু হঠাৎ একসঙ্গে কি করছেন এই দুই নায়িকা?

আসতে চলেছে নুসরাত জাহানের একটি নতুন শো। যারই শুটিংয়ে দেখা গিয়েছে দুই নায়িকাকে। কাজের মাঝে অবসর সময়ে তারই আভাস দিয়েছেন একটি ছোটো ভিডিওর মারফত। যা শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। যেখানে লাল শাড়িতে অপরুপা সুন্দরী লাগছিলেন ঋতাভরী। পাশাপাশি হলুদ রঙের ড্রেসে স্টানিং লাগছিলেন নুসরাত। ভিডিওতে বেশ খোশ মেজাজেই দেখা গিয়েছে টলিউডের জনপ্রিয় এই দুই নায়িকাকে। তবে দর্শকদের অপেক্ষা করতে বলেছেন তা দেখার জন্য। আনকাট “Bonilla”! ভিডিওতে নুসরাত জাহানের কথা আরও সকলের উৎসাহ বাড়িয়ে দিয়েছে।

ভিডিও দেখে দুই নায়িকার অনুরাগীরা বেশ উচ্ছ্বসিত। পাশাপাশি নেটিজেনরা ট্রোল করতে ছাড়েননি তাঁদেরকে। এক নেট নাগরিক অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীকে পরামর্শ দিতে বলেন নুসরাত জাহানকে যে, “বলুন ওনার সংসারে ধোকার অবশেষ নেই”।

একজন আবার অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীকে উদ্দেশ্য করে মন্তব্য করেছেন, “তুমি ওনার এক্সের সঙ্গে সোশ্যাল ওয়ার্ক করো, আবার ওনার সঙ্গেও টকশো করছো। ইকুয়েশনগুলো অস্বস্তিকর লাগে না”। তবে এই সমস্ত মন্তব্যের ভিড়ে অনেকেই দুই সুন্দরীকে একসঙ্গে দেখে ভালোবাসার বন্যা বইয়েছেন। পাশাপাশি নেটিজেনদের একাংশের মন্তব্যের কোনও জবাব দেননি টলিউডের দুই জনপ্রিয় নায়িকা। অপেক্ষা নুসরাত জাহানের টকশোতে রিয়েল ঋতাভরী চক্রবর্তীকে দেখার।

Comments
Loading...