GoomZoom
Nonstop Entertainment

“আত্মকেন্দ্রিক ব্যক্তিরা নিজেদের খুশির কথাই ভাবে!” ফের নিখিলকে খোঁচা হবু মা নুসরাতের!

গর্ভাবস্থার একদম শেষ পর্যায়ে এসে পৌঁছেছেন অভিনেত্রী নুসরাত জাহান। তাঁর মা হওয়ার খবরে সমালোচনা আর ভিড় জমেছিল তাঁর জীবনে। বরাবরই তাঁকে নিয়ে ট্রোল আর মিমের শেষ নেই। কিন্তু এই খবরে সোশ্যাল মিডিয়ায় বেশ চর্চার বিষয় হয়ে উঠেছেন তিনি। এদিন ফের নিজের সোশ্যাল মিডিয়ায় আরেকটি ইঙ্গিতবাহী পোস্ট করলেন সাংসদ অভিনেত্রী নুসরাত জাহান। যে পোস্টে মানুষকে ভালোবাসার প্রসঙ্গ উঠে এসেছে।

কিছুদিন আগে ভালোবাসা হারানোর ভয় পাচ্ছিলেন তিনি। আর এখন মানুষকে ভালোবাসায় খুশি রাখার কথা জানিয়েছেন তিনি। বরাবরই সোশ্যাল মিডিয়ায় সক্রিয় সাংসদ-অভিনেত্রী। বিভিন্ন বিষয়ে ইঙ্গিতবাহী পোস্ট করে থাকেন তিনি। এদিন জনৈক শ্যানন থমাসের একটি পোস্ট শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। তাতে লিখেছেন, “যারা আমাদের ভালোবাসে, তারা আমাদের খুশি নিয়ে চিন্তিত এবং একইসঙ্গে উদ্বিগ্নও।” পাশাপাশি যারা বাসে না তাদেরও ব্যাখ্যা দিয়েছেন অভিনেত্রী। পরের লাইনেই তিনি লিখেছেন, “যারা আত্মকেন্দ্রিক তারা তাদের খুশির জন্য আমাদেরকে পাশে পেতে চায়।” তবে ফের প্রশ্ন কার উদ্দেশ্যে অভিনেত্রী বার্তা? প্রশ্ন উত্তর খুঁজছেন নেটিজেনরা।

গর্ভাবস্থার শেষ কটা দিন নিজের সঙ্গেই সময় কাটাচ্ছেন অভিনেত্রী। কখনও ছুটির দিনে বাড়ির বাইরে বেড়াতে যাচ্ছেন। কখনোবা বাইরে সিনেমা দেখতে যাচ্ছেন। আবার কখনও কাজের খাতিরে ফটোশুট করাচ্ছেন। কোন ডায়েট ফল না করে, পছন্দমত খাবার খাচ্ছেন। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন। তবে প্রশ্ন উঠেছিল সে খাবার তাঁকে এনে দিচ্ছেন কে? তাঁর চর্চিত প্রেমিক? নাকি অন্য কোন বন্ধু? তাতে উত্তর দেননি অভিনেত্রী।

একদিকে নিখিল জৈনকে তিনি স্বামী হিসেবে স্বীকার করেন না। অন্যদিকে প্রায়ই যশ দাশগুপ্তর সঙ্গে সময় কাটাতে দেখা যাচ্ছে তাঁকে। তাই বারবারই তাঁর সম্পর্কের অস্তিত্ব নিয়ে প্রশ্ন তোলেন অনেকেই। এদিকে লোকসভার বায়ো প্রোফাইলে তাঁর বিবাহিত হওয়া এবং স্বামীর নামের জায়গায় নিখিল জৈনর নাম লেখাতে প্রশ্ন তুলেছেন বিজেপি অমিত মালব্য। তিনি বলেছিলেন, জনপ্রতিনিধি হিসেবে নুসরাত তাঁর ম্যারিটাল স্ট্যাটাসে যেসব তথ্য পেশ করেছেন তা কি আদৌ নীতিগত? এসবে কোনো মন্তব্য করেননি অভিনেত্রী। বরং জানিয়েছেন, তাঁর সন্তানের বাবা নিয়ে কোনো কৈফিয়ত দিতে তিনি রাজি নন।

বেশ কিছুদিন ধরেই যশ দাশগুপ্ত সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জন এবং নিখিল জৈনকে নিজের স্বামী বলে অস্বীকার করা জটিল করে তুলেছে তাঁর বাস্তব জীবনকে। তিনি নিখিল জৈনকে সহবাস সঙ্গী বলেই দাবি করেছেন। এদিকে যশ দাশগুপ্তর সঙ্গে সম্পর্কের গুঞ্জনে কিছু জানাননি তিনি।

এখন আর মাত্র কয়েকটা দিন। তারপর এই পৃথিবীর আলো দেখবে নুসরাত জাহানের সন্তান। তাই নিজেকে এখন আনন্দে রাখছেন অভিনেত্রী। নিজেকে হাসিখুশি রাখার দায়িত্ব এখন তাঁর কাঁধেই। তাই নিজের সঙ্গে অনেকটা সময় কাটাচ্ছেন অভিনেত্রী।

Comments
Loading...
error: Content is protected !!