GoomZoom
Nonstop Entertainment

নুসরাত নয় মিমির হাতের কেক খেতে উৎসাহী যশ! পর্দার সামনে ফাঁস হয়ে গেল সমস্ত গোপন তথ্য, কথা শুনে চোখ কপালে দর্শকদের

‘যে রাঁধে সে চুলও বাঁধে’-এই প্রবাদের যোগ্য উদাহরণ অভিনেত্রী মিমি চক্রবর্তী। অভিনয়ের পাশাপাশি রান্নাতেও নাকি পটু অভিনেত্রী! তা কী রাঁধতে পারেন অভিনেত্রী? রান্নার রিয়্যালিটি শো’তে নিজের রান্না করতে পারার কথা জানালেন অভিনেত্রী।

কিন্তু এদিকে গরম তেলে ছ্যাকা খাওয়ার ভয়ে, সেই রান্নাবান্না থেকে শতহস্ত দূরে অভিনেত্রী। তবে কী রান্না জানেন তিনি? নিজের প্রিয় বন্ধু যশ দাশগুপ্তর উপস্থিতিতে জানালেন কেক করতে ভালো পারেন অভিনেত্রী। তবে কী সারা জীবন নিজের বরকে কেক খাইয়ে যাবেন মিমি?

স্টার জলসায় সম্প্রতি সম্প্রচারিত হচ্ছে ‘রান্নাবান্না’। যেখানে উপস্থিত হয়েছেন যশ আর মিমি। সঞ্চালিকা হিসেবে উপস্থিত অপরাজিতা আঢ্য। শো’তেই গরম তেলের প্রতি অভিনেত্রীর ভয় চোখে পড়ল। সঞ্চালিকা অপরাজিতা আঢ্য গরম তেলে উপকরণ ছাড়তেই যশের হাত ধরে পিছিয়ে যাচ্ছিলেন মিমি। এমনকি অভিনেতারও ভয় যদি তেলটা ছেটে। প্রশ্ন করে বসলেন, “এটা কী ছিটবে? আমাদের কী সরে যেতে হবে?”

ফের টিভির পর্দায় দেখা যেতে চলেছে টেলিভিশনের জনপ্রিয় দুই তারকাকে। অভিনেত্রীর অবস্থা দেখে টিপ্পনি কেটেছেন যশ। “ওই দেখো! এ নাকি রান্না করে”! সঙ্গে সঙ্গেই মিমির উত্তর, “আমি বেক করি”। পরক্ষণেই অভিনেতা রসিকতা করে বলেন, সকাল-সন্ধ্যা খালি বরকে কী কেক বানিয়ে খাওয়াবি! সকালে কেক, রাতে কেক, দুপুরে কেক। অভিনেতার কথায় অভিনেত্রীর স্পষ্ট উত্তর, “আমি কিন্তু খুব সুন্দর কেক বানাই”!

এদিন রান্নার পাশাপাশি অনুরাগীদের ত্বকের যত্ন নেওয়ার পরামর্শ দিলেন অভিনেত্রী। কিভাবে নিজের যত্ন নিতে হবে তা জানালেন তিনি নিজেই। কিভাবে ক্ষতিকর অতিবেগুনী রশ্মিকে আটকাবেন ভক্তরা, তাঁর পরামর্শ দিলেন অভিনেত্রী। পাশাপাশি এই পর্বে ফুটে উঠল মিমি ও যশের রসায়ন। যা দেখে আপ্লুত দর্শকবৃন্দ।

 

Comments
Loading...
error: Content is protected !!