GoomZoom
Nonstop Entertainment

বোনুয়া প্রেম উধাও? ‘নুসরাতকে নিয়ে কিছু বলতে চাই না’, তীব্র বিরক্ত মিমি!

সম্প্রতি নুসরাতের বে’বি বা’ম্পের ছবি প্রকাশ্যে এসেছে আর তাতে টলি অভিনেত্রী নুসরতের পাশে শ্রাবন্তী এবং তনুশ্রীকে দেখা গেছে, নুসরাতের বোনুয়া মিমিকে দেখা যায়নি। যদিও এ বিষয়ে কিছু বলেননি মিমি চক্রবর্তী এবং নুসরাত জাহান। গত মঙ্গলবারও মিমিকে তাদের সম্পর্কের বিষয়ে প্রশ্ন করা হলে তিনি এড়িয়ে যান।

নুসরাতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর এবং তার সাথে অভিনেতা যশকে নিয়ে জল্পনার আগে নুসরাত-মিমিকে পার্টি, হ্যাং আউট প্রায় সব জায়গাতেই একসাথে দেখা যেত। তারা নিজেকে একে অপরকে বোনুয়া বলেও ডাকতেন।

প্রসঙ্গত, মঙ্গলবার কলকাতা মিউনিসিপ্যাল কর্পোরেশন (KMC)- আয়োজিত একটি ক্যাম্পে অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী ভ্যাকসিন নেন। সেখানে তার পাশাপাশি প্রতিবন্ধী, দুস্থ মানুষ এবং তৃতীয় লিঙ্গের মানুষদেরও ভ্যাকসিন দেওয়া হচ্ছিল। নুসরাতের প্রসঙ্গ তুলে তাকে প্রশ্ন করা হলে তিনি সংবাদ মাধ্যমকে জানান, ‘ আজ অন্য বিষয় নিয়ে কথা বলছি, অন্য সময় এ বিষয়ে আলোচনা করা যাবে।‘

নুসরাতের ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্নের উত্তরে বলেন, ‘ একজন নায়িকার জীবন কখনও ব্যক্তিগত হয় না, সবসময়ই তাঁরা থাকেন লাইম লাইটে।‘

যদিও তিনি এদিন পুরসভার টিকা নিয়ে মানুষের ভুল ধারণা ভাঙতেই সকলের সঙ্গে টিকা নেন। সেখানে করোনা ভাইরাস থেকে বাঁচতে স্পুটনিক এবং কোভিশিল্ড ভ্যাকসিন দেওয়া হচ্ছে। যদিও এখন জানা যাচ্ছে ভুয়ো টিকাকরণ চলছিল। ধরা পড়েছে অভিযুক্ত।

তবে তাকে করা প্রশ্নের উত্তরে একটা প্রশ্ন রয়েই গেছে! নুসরত-মিমির এত দিনের বোনুয়া সম্পর্কে কী সত্যিই ভাঙ্গন ধরেছে? তাই মিমির বদলে নুসরতের পাশে ছবিতে শ্রাবন্তী, তনুশ্রীকে দেখা গেছে। মিমির দেখা নেই।

Comments
Loading...