GoomZoom
Nonstop Entertainment

‘রাজনৈতিক স্বাধীনতা আদতে স্বাধীনতা নয়’, তির্যক মন্তব্য কোয়েল মল্লিকের! বিস্ফোরক মন্তব্য করলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ও

৭৫তম স্বাধীনতা দিবসে, এই বিশেষ দিনের অর্থ বোঝালেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক। এমনিতেই প্রত্যেক বছরের থেকে চলতি বছর আলাদা। সারা দেশজুড়ে করোনা মহামারী প্রবল হয়ে উঠেছে। সামাজিক দূরত্ব, মাস্ক, স্যানিটাইজার এই সবকিছুর মধ্যে দিয়ে যেতে হচ্ছে গোটা দেশকে। তার মধ্যেও পালন হচ্ছে ৭৫তম স্বাধীনতা দিবস। এরই মাঝে এই দিনের গুরুত্বতা ভিডিও বার্তা দিয়ে বোঝালেন অভিনেত্রী কোয়েল মল্লিক।

এদিন ভিডিওবার্তায় অভিনেত্রী জানালেন, ‘তাঁর কাছে স্বাধীনতা মানে শুধুমাত্র রাজনৈতিক স্বাধীনতা নয়। নারী-পুরুষ নির্বিশেষে তাঁদের যোগ্যতা অনুযায়ী কাজ করতে পারা, কারও অনুমতি ছাড়াই অসহায় মানুষের সাহায্যে এগিয়ে যাওয়া, ধর্ম ও জাতপাতের ভেদাভেদ না রাখা, ভয় না পেয়ে নিজের মতামত স্বাধীনভাবে প্রকাশ করতে পারাই তাঁর কাছে স্বাধীনতা’। উচ্ছৃঙ্খল জীবনযাপন ভুলে নিজের উপর নিয়ন্ত্রণ রেখে বাঁচা অভিনেত্রীর কাছে স্বাধীনতা। দেখতে গেলে স্বাধীনতার সারমর্ম এই কয়েকটি লাইনে বুঝিয়েছেন অভিনেত্রী কোয়েল মল্লিক।

এই বিশেষ দিনে সকলেই কিছু না কিছু বার্তা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। সেরকমই বার্তা দিয়েছেন কোয়েল মল্লিক। পাশাপাশি সঙ্গ দিয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ও।

অভিনেতা ভিডিও শেয়ার করে ক্যাপশনে লেখেন, ‘তোমাতে আমরা লভিয়া জনম, ধন্য হয়েছি ধন্য গো’। তিনি এদিকে বৈচিত্রের মধ্যে ঐক্যর গুরুত্ব বোঝাতে চেয়েছেন। পাশাপাশি এই স্বাধীনতা দিবসে পতাকা উড়িয়ে শুভেচ্ছা জানালেন সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তী। বাদ জাননি সংসদ-অভিনেতা দেব, জিৎ, শুভশ্রী গাঙ্গুলী, আবির চট্টোপাধ্যায়ের মতো তারকারাও। তাঁরাও শুভেচ্ছা জানিয়েছেন এই দিনে।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

সকলেই নিজেদের মতন করে এই দিনটি পালনের চেষ্টা করেছেন। কেউ পতাকা আকাশে উড়িয়ে, কেউ স্বাধীনতার মাহাত্ম্য বুঝিয়ে, কেউ ঐক্যতাকে তুলে ধরে ৭৫তম স্বাধীনতা দিবস পালন করেছেন সকলের সঙ্গে।

 

View this post on Instagram

 

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar)

Comments
Loading...