GoomZoom
Nonstop Entertainment

শ্রীময়ীর বানানো সুপ খেয়েই ফিট রোহিতদা! ট্রোলের শিকার টোটা রায়চৌধুরী

বর্তমানে বেশ চর্চার বিষয় হয়ে উঠেছে ‘শ্রীময়ী’ ধারাবাহিক। বিশেষত চর্চা চলছে রোহিত সেন ও শ্রীময়ীর দ্বিতীয় বিয়ে নিয়ে। ধারাবাহিকে জীবন মৃত্যুর সঙ্গে লড়ছেন রোহিত সেন। কিন্তু বাস্তবে নিজেকে সব সময় ফিট রাখেন অভিনেতা টোটা রায়চৌধুরী। শরীরচর্চা নিয়ে মারাত্মক সচেতন সে। এমনকি তাঁর পেশীবহুল চেহারা টলিউডের যে কোন নায়ককে হার মানাবে।

বাস্তব জীবনে সবসময় ফিট থাকেন টোটা রায়চৌধুরী ওরফে রোহিত সেন। এতদিনের অভিনয় কেরিয়ারে নিজের শরীর নিয়ে কখনো আপস করেন নি তিনি। তাঁর জীবনের সবথেকে গুরুত্বপূর্ণ জিনিস হল শরীরচর্চা। কিন্তু নিজের শরীর চর্চা নিয় সমালোচনার মুখে পড়তে হচ্ছে অভিনেতাকে। কুমন্তব্যের শিকার হচ্ছেন তিনি।

তবে এই মুহূর্তে সেদিকে নজর দেননি অভিনেতা। সোশ্যাল মিডিয়ায় নিজের শরীর চর্চার একটি ছবি পোস্ট করেছেন অভিনেতা। ছবিতে তাঁকে একটি বড় মাপের চাকা নিয়ে ব্যায়াম করতে দেখা গিয়েছে। ছবিতে ফুটে উঠেছে তাঁর হাতের পেশি পর্যন্ত। এই ছবিতেই নেমে আসে নেটিজেনদের মন্তব্যের বাহার।

 

ধারাবাহিকের প্রসঙ্গ টেনে নিয়ে কটাক্ষকর মন্তব্য করতে থাকেন অভিনেতাকে। অভিনেতার ছবি দেখে একজন নেটিজেন মন্তব্য করেন, “শুধু শ্রীময়ীর বানানো সুপ খেয়ে এত শক্তি! ভাবা যায়।” তবে অভিনেতার শরীরচর্চার ফান্ডা দেখে প্রশংসাও করেছেন অনেকেই।

ধারাবাহিকের পাশাপাশি তাঁর কাছে রয়েছে করণ জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবির কাজ। সেই ছবির জন্য নিজেকে তৈরি করছেন অভিনেতা। এমনকি কলকাতা-মুম্বাই যাচ্ছেন তিনি। পাশাপাশি এখন ছবির কাজ নিয়ে ব্যস্ত তিনি। তাই নেটিজেনদের রসিকতায় কান দেওয়ার সময় তাঁর কাছে নেই। নেটনাগরিকদের মন্তব্যের পাল্টা জবাব দেননি অভিনেতা।

Comments
Loading...
error: Content is protected !!