GoomZoom
Nonstop Entertainment

চতুর্থ হবু বর অভিরূপের বেকারি কোম্পানির নতুন মুখ অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী! কোম্পানির হয়ে ঈদ মোবারক জানালেন সকলকে, প্রবল ট্রোল নেটিজেনদের

বিবাহ বিচ্ছেদ আর নতুন প্রেম নিয়ে সব সময় চর্চায় রয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে তাঁর প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে বেশ কয়েকদিন ধরেই। এরমধ্যেই নজর কেড়েছে অভিনেত্রী ইনস্টাগ্রাম পোস্ট।

ইদ-উল-আদাহ’র দিনে অভিনেত্রী একটি বেকারি কোম্পানির তরফ থেকে শুভেচ্ছা জানান সকলকে। সবুজ রঙের সালোয়ার কামিজ ও তার সঙ্গে মানানসই কুন্দনের গয়না পরে ঈদ মোবারকের বার্তা দিলেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী।

ভিডিও বার্তা দেখে প্রশ্ন জাগে নেটিজেনদের মনে। তবে কি প্রেমিকের বেকারির জন্য প্রচার করছেন অভিনেত্রী? তবে অভিনেত্রী এই বিষয়ে কিছু জানাননি। তবে রয়্যাল বেকার্স অ্যান্ড কনফেকশনার্স যে অভিরূপ নাগ চৌধুরীর সংস্থা তা সকলেই জানেন। তাই খুল্লামখুল্লা প্রেমের স্বীকার করেই ফেললেন নায়িকা।

এই পোস্টে কমেন্ট করেন, অভিনেত্রী মিমি চক্রবর্তী। তিনি লেখেন, ‘একটু কেক বিস্কুট পাঠা বাড়িতে’। অভিনেত্রীর প্রশ্নে পাল্টা উত্তর দিয়েছেন শ্রাবন্তী। তিনি লিখেন ‘নিশ্চয়ই মামণি’।

দুই অভিনেত্রীর কথার মধ্যে খুনসুটির গন্ধ পাওয়া যাচ্ছে। গত মাসেই চতুর্থ প্রেমিক অভিরূপ নাগের জন্মদিন পালন করেছিলেন অভিনেত্রী। জানা যায়, একই আবাসনে থাকছেন দুজনে। বেশ কয়েক মাস ধরেই চর্চায় রয়েছেন দুজনেই। তবে একসময় নিখিল জৈনের রঙ্গোলির প্রচারের মুখ ছিলেন নুসরাত জাহান। বর্তমানে তাদের মধ্যে কী হচ্ছে তা সকলেই দেখতে পাচ্ছে। তাই শ্রাবন্তী যাতে সুখে থাকেন সেরকমটাই চাইছেন তার অনুরাগীরা।

তবে এদিকে রোশন সিংয়ের সঙ্গে আইনি বিচ্ছেদ নিয়ে মামলা চলছে অভিনেত্রীর। শোনা যাচ্ছে, আইনে বিচার না হওয়া পর্যন্ত নিজের চতুর্থ সম্পর্ক নিয়ে মুখ খুলতে নারাজ অভিনেত্রী।

তবে এদিকে নেটিজেনদের অনেকেই প্রশ্ন তুলেছেন তাঁর ঈদ মোবারকের ভিডিওতে। অনেকেই বিভিন্ন ব্যঙ্গাত্মক মন্তব্য করেছেন অভিনেত্রীর ভিডিওতে। তবে তার জবাব এখনো দেননি তিনি।

 

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

Comments
Loading...