GoomZoom
Nonstop Entertainment

উন্মুক্ত পেট-রেড লিপস্টিক! সোশ্যাল মিডিয়া কাঁপালেন ঝিলিক খ্যাত তিথি

স্টার জলসার ধারাবাহিক মা-এর সেই ছোট্ট ঝিলিককে মনে আছে? শুধুমাত্র মায়ের ভালবাসা পাওয়ার জন্যে যে হন্যে হয়ে ঘুরেছিল। সেই ছোট্ট ঝিলিককে সকলেই খুব ভালোবেসে ফেলেছিল। ঝিলিকের ভূমিকায় অভিনয় করেছিল তিথি বসু, মন্ত্রী ব্রাত্য বসুর কন্যা। সেই তিথি এখন কিন্তু অনেক বড় হয়ে গিয়েছে। মা ধারাবাহিকের সেই ছোট্ট ঝিলিককে আপনি এখন দেখলে চিনতেই পারবেন না।

তিথির স্বপ্ন সে বড় হয়ে মডেল হবে তাই এখন থেকেই সে তার প্রস্তুতি শুরু করে দিয়েছে। ইনস্টাগ্রামে বেশ সক্রিয় ব্রাত্য বসু কন্যা। সেখানে প্রায়শই নিজের বিভিন্ন ভঙ্গিমায় ফটো আপলোড করে থাকে ঝিলিক। আপনি সেই ছবিগুলো দেখলেই বুঝতে পারবেন বয়সে পরিণত হওয়ার সঙ্গে সঙ্গে তার এক্সপ্রেশন এবং চেহারাতেও কতটা পরিবর্তন এসেছে।

সে কিন্তু এখন পুরো পাকাপোক্ত একজন নারী। খোলামেলা পোশাকে প্রায়ই হট ফটোশুট করে থাকে ঝিলিক। কখনো হট প্যান্ট আবার কখনো মিনিস্কার্ট সবেতেই স্বচ্ছন্দ তিথি বসু। এছাড়া শাড়ি পরে ফটোশুট করলেও সেখানে কিন্তু অঙ্গ থাকে অনেকটাই অনাবৃত।

সম্প্রতি একটি ফটোশুট করেছে তিথি যেখানে তাকে দেখা যাচ্ছে ম্যাগাজিন প্রিন্টের ক্রপ টপ এবং টাইট কালো স্কার্ট পরতে। রবীন্দ্র সরোবরে তোলা এই ছবিগুলি এখন সোশ্যাল মিডিয়ায় আগুনের গতিতে ভাইরাল হচ্ছে। যেখানে রেড লিপস্টিকে নিজের যৌন আবেদন ১০০% বাড়িয়ে তুলেছে এই তন্বী।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

অনেকেই তাঁর ছবিতে অশ্লীল কমেন্ট করেছে যদিও তিথি সেসবে পাত্তা দেওয়ার মানুষ নয়। তিনি একজন প্রফেশনাল মডেল এর মতই ফটোশুট করে যাচ্ছেন এবং ভবিষ্যতেও যাবেন বলেই আশা করা যাচ্ছে।

Comments
Loading...