GoomZoom
Nonstop Entertainment

“আমি তো ওকে বলে দিয়েছি ৩-৪ বছর বয়স হয়ে গেলে মেয়েদের পিছনে যেতে পারে, মা’দক সেবন করতে পারে!” ছেলে সম্পর্কে শাহরুখের এই ধারণায় অবাক নেট পাড়া

বলিউডের বাদশা শাহরুখ খান। তার অভিনীত সিনেমা মানেই হিট। দীর্ঘদিন ধরেই বলিউডে রাজ করছেন কিং খান। কিন্তু শনিবারের ঘটনার পর থেকেই নেট দুনিয়া উত্তাল।মা’দক কাণ্ডে গ্রেফতার কিং খানের পুত্র আরিয়ান খান। স্বাভাবিক ভাবেই বি টাউনে উত্তেজনা চরমে।ইতিমধ্যে কিং খানের পুরনো ভিডিও প্রকাশ্যে আসে। যা নিয়ে শুরু বিতর্ক।

পুত্র আরিয়ান খানের জন্ম হয় ১৯৯৭ সালে। সিমি গারেওয়ালের শোয়ে সেই বছরে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহরুখ খান এবং গৌরী খান। নিজের পুত্র সম্পর্কে বলতে গিয়ে কিং খান বলেন ” আমি তো ওকে বলে দিয়েছি ৩-৪ বছর বয়স হয়ে গেলে মেয়েদের পিছনে যেতে পারে, মা’দক সেবন করতে পারে, যৌ’ন’তায় মাততে পারে। আগে থেকেই শুরু করা ভাল, ও সেই সমস্ত কিছু করবে যা আমি করতে পারিনি! একটা বিগড়ে যাওয়া ছেলে তৈরি হবে। যদি ভাল ছেলে হয় তাহলে বাড়িতে ঢুকতে দেব না। আমার যে সহকর্মীদের মেয়ে রয়েছে, তাঁরা যেন নিত্যদিন আমার কাছে আরিয়ানের অভিযোগ নিয়ে আসে।”

মজার ছলে বলা কথা গুলো এভাবে নিজের কাছেই ফিরে আসবে মনে হয় স্বপ্নেও ভাবেননি তিনি। নেটিজেনদের মতে পুরনো ভিডিও থেকেই কি নিজের ছেলে সম্পর্কে ভবিষ্যতবাণী করে ফেলেছিলেন?

সূত্রের খবর মুম্বইয়ের বিলাসবহুল ক্রুজে রে’ভ পার্টি থেকে আটক করা হয় আরিয়ান খানকে। তারপরে পুলিশি জিজ্ঞাসাবাদের পরেই মা’দক মামলায় গ্রেফতার করে পুলিশ।

শুটিংয়ের জন্য স্পেনে পাড়ি দেওয়ার কথা ছিল শাহরুখ খানের।কিন্তু সব কিছু বাতিল করে শহরে ফিরছেন বাদশা।মা গৌরী খান স্বাভাবিক ভাবেই ভেঙে পড়েছেন।এখন দেখার তদন্ত কোন দিকে মোড় নেয়।

Comments
Loading...
error: Content is protected !!