GoomZoom
Nonstop Entertainment

ভাই তোকে পাগলা কুকুর কামড়েছে, গায়ক নোবেলের উপর ক্ষিপ্ত নেট পাড়া!

বাংলাদেশী গায়ক নোবেলকে নিয়ে বিতর্ক কিছুতেই কমছে না। বরং একাধিক বিষয় নিয়ে বারংবার বিতর্কে জড়াচ্ছেন এই গায়ক।বর্তমানে তার স্ত্রী সাথে বিবাহ বি’চ্ছেদ নিয়ে একাধিকবার বিতর্কে জড়িয়ে সংবাদমাধ্যমে শিরোনামে উঠে এসেছেন।

কিছুদিন আগেই শোনা যায়, তার স্ত্রী নোবেলের বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলে ছিলেন। শা’রীরিক নি’র্যাতন এবং একাধিক মহিলার সাথে ঘ’নিষ্ঠতা এবং মা’দকাসক্তি অভিযোগে থেকে বিবাহবিচ্ছেদের নোটিশ পাঠান স্ত্রী। নোবেল সেই ডি’ভোর্স পেপারে সই করে সোশ্যাল মিডিয়ায় তাদের ডিভোর্স কথা জানিয়ে দেন।

স্ত্রী সলসাবিল তাকে গত মাসে ডি’ভোর্স নোটিশ দিলেও সূত্রের খবর সেই ডি’ভোর্স নাকি হচ্ছে না। এদিকে সেই ডি’ভোর্স পেপারে সইয়ের পর নোবেল জানিয়ে ছিলেন তিনি পুনরায় কাউকে বিয়ে করবেন। শুধু তাই না,এবার আরও সুন্দরী কাউকে বিয়ে করব। এবার মন্ত্রী কোনও মেয়েকে বিয়ে করবেন বলেও জানিয়েছিলেন তিনি। তবে এর মধ্যেই কাহানি পে টুইস্ট।

হঠাৎ করেই সোমবার সকালে নিজের সোশ্যাল মিডিয়া পেজে তিনি লিখেছেন আমার এবং আমার স্ত্রীর মধ্যকার সকল বিবাদ পারিবারিক ভাবে মীমাংসা করা হচ্ছে। বিগত কিছুদিনের কাদা ছোড়াছুড়ির জন্য বিনীত ভাবে দু:খিত। বিয়ে একটা পবিত্র প্রথা, অনুগ্রহ করে বেফাঁস মন্তব্য করে এর পবিত্রতা নষ্ট করবেন না।’

কিছুদিন আগেই শোনা গিয়েছিল নিজের মানসিক স্থিতি ফেরাতে রিহ্যাব ছিলেন তিনি।সেখান থেকে ছবিও আসে সোশ্যাল মিডিয়ায়। তবে সূত্রের খবর এই মুহূর্তে সালাবিল সাথে আলাদাই থাকেন নোবেল। এখন দেখার কতদূর বিতর্ক গড়ায়।

Comments
Loading...
error: Content is protected !!