GoomZoom
Nonstop Entertainment

‘এক্সপ্রেশন দেখে ভয় পেলাম, ঠিক যেন ভূতের সিনেমা’, শুভশ্রীর নতুন ফটোশুটের ভিডিও দেখে মন্তব্য নেটিজেনদের

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ফটোশুটের ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সেই ভিডিও নিয়েই তৈরি হল বিতর্ক। এই ভিডিও শুট করে নেট দুনিয়ায় ট্রোলড হলেন অভিনেত্রী। ওয়ান শোল্ডার ইলেকট্রিক ব্লু গাউন পরে একটি ফটোশুট করেন অভিনেত্রী। এই ফটোশুটে তাঁর অদ্ভুত এক্সপ্রেশন দেখে নানান কমেন্ট করেছেন নেটিজেনদের একাংশ।

ফটোশুটে শুভশ্রীর অদ্ভুত এক্সপ্রেশন দেখে অনেকেই ভয় পেয়েছেন বলে দাবী।
কমলা লিপস্টিক, লুপ ইয়াররিং ও মেসি হেয়ারে ক্যামেরার সামনে আসেন শুভশ্রী। তাঁর এক হাতে স্টেটমেন্ট ব্রেসলেট। কমলা ব্যাকগ্রাউন্ডেই বেশিরভাগ ফটোশুট করেছেন শুভশ্রী। দেওয়ালে ঝোলানো রয়েছে অনেকগুলি ক্রস। এরই সঙ্গে বেশ বোল্ড এক্সপ্রেশন দেওয়ার চেষ্টা করেছেন ইউভানের মাম্মা।

বেশ রাফ অ্যান্ড টাফ, হট লুকে পোজ দিয়েছেন অভিনেত্রী। আবেদনে ভরা তাঁর সেই ভিডিও। শুভশ্রীর এই ভিডিও দেখে তাঁর অনুরাগীরা ভূয়সী প্রশংসা করেছেন। কিন্তু আবার কারোর মতে, ওভার এক্সপ্রেশন দিয়ে ফেলেছেন শুভশ্রী।

কেউ কেউ এমনও বলেছেন যে শুভশ্রীর এই এক্সপ্রেশন একাবারেই ফ্যাশন ফিলিংস আনছে না। বরং এই ছবি ভূতের সিনেমার কথা মনে করিয়ে দিচ্ছে বলেই মত অনেকেরই। কেউ কেউ কমেন্ট করেছেন, “ভয় পেয়েছি প্রথম অংশটা দেখে”। তো আবার কেউ লিখেছেন, “হাসিটা যেমন ভয়ানক, তেমন ছবি তোলার সময় মুখটাও”।

প্রসঙ্গত, ছেলের একবছর বয়স হওয়ার আগেই অনেকটাই প্রেগন্যান্সি ফ্যাট ঝরিয়ে ফেলেছেন রাজ-পত্নী। কিছুদিন আগেই মালদ্বীপ থেকে শুভশ্রীর বিকিনি পরা ছবি দেখে চমকে গিয়েছিলেন সকলে। কখনও অভিনেত্রীকে দেখা গিয়েছে পুলের জলে গা ভিজিয়ে তো কখনও সমুদ্রের পাড়ে। শুভশ্রীর বিচের ছবি কিন্তু নতুন ফ্যাশনগোল তৈরি করে নিয়েছে টলিউডে, তা বলাই যায়।

Comments
Loading...