GoomZoom
Nonstop Entertainment

রাত পোহালেই বিয়ে, আজ জমিয়ে শেষ আইবুড়োভাত খেলেন নীল-তৃণা!

আর মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা। চৌঠা ফেব্রুয়ারি ধুমধাম করে বিবাহ সম্পন্ন হবে টলিউডের জনপ্রিয় জুটি নীল ভট্টাচার্য এবং তৃণা সাহার। তার আগে আজ দুজনের শেষ বারের মতো আইবুড়ো ভাত খাওয়া সম্পন্ন হল।

কলেজ জীবন থেকে এই দুই টলি তারকার পরিচয়। এরপর বন্ধুত্ব থেকে প্রেম। সেই প্রেম আগামীকাল পরিণতি পাচ্ছে। দুজনেই নিজের ক্ষেত্রে সফল। নীলকে সবাই কৃষ্ণকলির নিখিলের হিসাবেই ভালোবাসেন আবার তৃণা সম্প্রতি খড়কুটোর গুঞ্জন ভূমিকায় অভিনয় করে প্রবল জনপ্রিয়তা কুড়িয়েছেন।
কিছুদিন আগেই হয়েছে বাগদান পর্ব। তারপর থেকেই চলছে এই দুই তারকার আইবুড়ো ভাত খাওয়া। তৃণা প্রথম আইবুড়ো ভাত খেয়েছেন তার মামার বাড়ি তরফে। এরপর অঙ্কুশ-ঐন্দ্রিলাও আইবুড়ো ভাত খাইয়েছেন তাদের এই বন্ধুজুটিকে। রবিবারের নীল-তৃণাকে আইবুড়ো ভাত খাওয়ালেন তাদের বন্ধু সৌম্যজিৎ আদক।

আর আজ তারা দুজনেই আলাদা আলাদা আইবুড়ো ভাত খেলেন। ব্যাচেলর জীবনের শেষ দিন আজকে। আগামীকাল কলকাতার অভিজাত ক্লাবে বসতে চলেছে বিয়ের আসর। এরপর ভ্যালেন্টাইন্স ডের দিন তারা দুজনে দিচ্ছেন রিসেপশন। সেখানে আসবেন টলি তারকারা। বিয়ের প্রস্তুতি পর্ব এখন তুঙ্গে। নতুন জীবন শুরুর জন্য প্রহর গুনছেন এই হবু নবদম্পতি। তাদের আগাম জীবনের জন্য রইল অনেক শুভেচ্ছা।

Comments
Loading...