GoomZoom
Nonstop Entertainment

গানের পর এবার ধামসা মাদলের তালে নাচ,কালারফুল মদন মিত্রের চোরাবাগানের পূজার নাচ দেখে অবাক সকলেই!

তৃণমূল কংগ্রেস বিধায়ক তথা অন্যতম জনপ্রিয় মুখ মদন মিত্র সর্বদা কালারফুল।খোদ মমতা বন্দ্যোপাধ্যায় তাকে কালারফুল বয় বলে ডেকেছেন।কিছুদিন আগেই গান গেয়েছেন মদন মিত্র। এবার পূজা উদ্বোধনে এসে ওহ লাভলির সুরে কোমর মেলালেন মদন মিত্র।

‘উমা সম্মান ২১’- বিচারকের ভূমিকায় দেখা গিয়েছিল মদন মিত্র কে। বিচারক হিসেবে তিনি চোরাবাগান পূজা মন্ডপে উপস্থিত হন তিনি।এই শারদ সন্মান মূলত দেওয়া হচ্ছে বেঁচে থাকার লড়াইয়ে পাশে থাকার জন্য। এই পূজা মণ্ডপে এসেই একেবারে চেনা মেজাজে হাজির লাভলি মদন মিত্র।

হলুদ পাঞ্জাবিতে চোখে মুন চশমা এবং চেনা হাসিতে কখনও ধামসা-মাদলের তালে হাত নাড়িয়ে ছন্দ মেলান, কখনো বা হাতে হাত রেখে নাচলেন মদন মিত্র।

ভিডিও সৌজন্যে : প্রতিদিন সংবাদ

যদিও এটাই প্রথম না, মহা পঞ্চমীর দিন বনগাঁর শিমুলতলা আয়রন গেট স্পোর্টিং ক্লাবের পুজোর উদ্বোধনে উপস্থিত ছিলেন তিনি। দর্শকদের ভালোবাসায় আপ্লুত বিধায়ক মদন মিত্র ওহ লাভলি ছাড়াও একাধিক গান গেয়ে জমিয়ে দেন উদ্বোধনী অনুষ্ঠান। সংবাদমাধ্যমে তিনি জানান , “পুজোর উদ্যোক্তা ডাকু এবং জ্যোৎস্নার সঙ্গে আমার পুরনো সম্পর্ক। ডাকু এখন চেয়ারম্যান নেই তাই বলে তো সম্পর্ক হারিয়ে যেতে পারে না। ডাকুর আহ্বানে সাড়া দিয়ে আজকে এই পুজো উদ্বোধন করলাম।”

কিছুদিন পরেই বঙ্গ রাজনীতির প্লে বয় মদন মিত্রের বায়োপিক আসছে বড়ো পর্দায়। রাজা চন্দ পরিচালিত এই সিনেমায় শ্বাশ্বত চ্যাটার্জি অভিনয় করবেন মদন মিত্রের ভূমিকায়।

Comments
Loading...