GoomZoom
Nonstop Entertainment

‘ছেলেকে কার কাছে রেখে পুজো পরিক্রমায় ঘুরছেন?’ নতুন মা নুসরাত জাহানের হাত ধরে ঠাকুর দেখছেন যশ, কুমন্তব্য নেটবাসীদের

ছেলের জন্মের পরও সিঙ্গেল মাদার হিসেবেই পরিচিত ছিলেন। তবে যতদিন পর্যন্ত ছেলের বার্থ সার্টিফিকেট সামনে না এসেছে, ততদিন পর্যন্ত সীমিত ছিল তা। তারপরেই সামনে এসেছে যশের সঙ্গে তাঁর সম্পর্কের সমীকরণ।

ছেলের জন্মের ১৩ দিনের মাথায় শহরের এক স্যালোঁর উদ্বোধনে দেখা গিয়েছিল নুসরাত জাহানকে। যা নিয়ে বিতর্ক শুরু হয়েছিল। আজ নিজের একরত্তি ছেলেকে বাড়ি রেখে ঠাকুর দেখতে বেরিয়ে পড়েছে নতুন মা। যা মানতে পারছেন না অনেকেই। চর্চা শুরু হয়েছে তাঁকে নিয়ে।

দেখতে গেলে, অভিনেত্রী নুসরাত জাহানকে নিয়ে সমালোচনা করার জন্য আলাদা করে কোনও টপিক খুঁজতে হয় না। তাঁর দিকে এমনিই কড়া নজর রয়েছে মিডিয়া-সহ নেটিজেনদের। তিনি একটা পোস্ট সোশ্যাল মিডিয়ায় করলেই, তা মুহূর্তের মধ্যেই হয়ে যায় ভাইরাল। সোমবার পুজোর বিচারক হিসেবে তাঁকে দেখা গিয়েছে কলকাতার বেশ অনেক পূজা মণ্ডপে। সঙ্গে ছিলেন ‘স্বামী’ যশ দাশগুপ্তও

কিন্তু এরপরই প্রশ্ন উঠেছে তাঁদের নিয়ে। মা হওয়ার পর প্রথম পূজা অভিনেত্রীর। সেখানে ছেলেকে বাড়িতে রেখে কী ভাবে আনন্দে মেতেছে এই জুটি? অনেকের কাছে এখন এই বিষয়টি অনেক বড় হয়ে দাঁড়িয়েছে। একদিকে অভিনেত্রী পুজো পরিক্রমার সময় বারবার মাস্ক পরে ঠাকুর দেখার কথা বলছেন।

জানিয়েছেন, ক্যামেরার সামনে আসার জন্যই তিনি মাস্ক খোলেন। নয়তো মাস্ক পরে থাকেন। এমনকি তাঁর সঙ্গে থাকে স্যানিটাইজার। কিন্তু সেইসবে কান দেননি কেউই। সকলেরই কৌতুহল তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে। এক এক করে তাঁর ব্যক্তিগত জীবনের নানা তথ্য সামনে আসছে। কিন্তু ছোট্ট ঈশানকে বাড়ি রেখে এভাবে যশের সঙ্গে মণ্ডপে তাঁর ঘোরা দেখে, অনেকেই প্রশ্ন তুলেছেন।

Comments
Loading...
error: Content is protected !!