GoomZoom
Nonstop Entertainment

‘কোয়েল কথা’! পুজোয় ঘুমনো মানে সময় নষ্ট! মল্লিকবাড়ির পুজোর স্মৃতিচারণ করে দর্শকদের শারদীয়ার শুভেচ্ছা জানালেন কোয়েল মল্লিক

আজ মহাসপ্তমী। চারিদিকে চলছে মা দুর্গার পুজোর তোরজোর। রাস্তায় নেমে গিয়েছে মানুষের ঢল। এদিকে বাড়ির পুজো নিয়ে ব্যস্ত অভিনেত্রী কোয়েল মল্লিক। ব্যস্ত রয়েছেন ছেলে কবীরকে নিয়ে। সঙ্গে দর্শককে শারদীয়ার শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী।

যেখানে তাঁকে বলতে শোনা যায়, “পুজো তো এসেই গেল। পুজো আশা মানে আকাশে, বাতাসে হুল্লোড়, মজা, আনন্দ। মা আসছেন বলে কথা। চারিদিকে আলো, সুন্দর প্যান্ডেল, আড্ডা, মজা, ভুরিভোজ। আড্ডা বলতে মনে পড়ে গেল আমাদের বাড়িতে যেহেতু পুজো হয়, দালানে বসে রাত জেগে আড্ডা। উপোস করে অঞ্জলি, সন্ধ্যারতি দেওয়া। ঘুমনো মানে হচ্ছে টাইম ওয়েস্ট। যেটা আমি আগেও অনেকবার বলেছি। ঘুম তো সারা বছর থাকবে। কোনও না কোনও সময় হয়ে যাবে। কিন্তু এই চার-পাঁচ দিন ঘুম মানেই সময় নষ্ট। সবাই খুব আনন্দ করুন। মন প্রাণ দিয়ে মাকে ডাকুন। শারদীয়ার শুভেচ্ছা এবং ভালোবাসা সকলকে।”

বিগত বেশ কিছুদিন ধরে হ্যাশট্যাগ ‘কোয়েল কথা’ দিয়ে সোশ্যাল মিডিয়ায় কিছু ব্যক্তিগত জীবনের ঘটনা শেয়ার করে চলেছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক। কারোর কাছে অজানা নয় মল্লিকবাড়ির দুর্গাপুজোর কথা। কলকাতা তো বটেই, এমনকি বিদেশ থেকে অতিথিরা এই পুজো দেখতে আসেন। দিন কয়েক আগেই সেই পুজোর স্মৃতিচারণ করে কোয়েল জানিয়েছিলেন, “পুজো বলতেই মনে পড়ে ভোগ বিতরণ। ছোড়দি আমাকে ফ্রকের উপর শাড়ি পরিয়ে দিত। ছোড়দিকে আমি লিপস্টিক পড়িয়ে দিতাম‌ মা আমাকে লিপস্টিক পড়তে দিত না। গিন্নি-বিন্নি হয়ে সেজে পুজো দেখতাম আমরা। বয়স্করা নামতে পারতেন না। আমরা ঘরে ঘরে গিয়ে প্রসাদ দিয়ে আসতাম। অনেক ঘর, অনেক সিঁড়ি আমাদের বাড়িতে।”

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

এখন করোনা আর লকডাউনের জেরে সোশ্যাল মিডিয়া ভালো মাধ্যম হয়ে উঠেছে সকলের সঙ্গে যোগাযোগ রাখার। তাই নিজের অনুরাগীদের সঙ্গে যোগাযোগ রাখার মাধ্যম হিসেবে এই মিডিয়াকেই বেছে নিয়েছেন অভিনেত্রীও। সেই সুযোগটি হাতছাড়া করতে চাননি। এখন অভিনেত্রীর জীবনে সবথেকে প্রায়োরিটি পায় কবীর। ছেলেকে সামলে এখন বেছে বেছে ছবি করেন নায়িকা।

চলতি বছরের পুজোতে পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে অভিনীত ছবি ‘বনি’ মুক্তি পেয়েছে। এছাড়া বেশকিছু ছবি রয়েছে হাতে। কয়েকটির কাজ শেষ হয়েছে। কয়েকটি আবার শুরু হবে। আপাতত বাড়ির পুজো আর ছেলেকে নিয়ে ভালো সময় কাটছে অভিনেত্রীর।

Comments
Loading...
error: Content is protected !!