GoomZoom
Nonstop Entertainment

সাবেক সাজে সোশ্যাল মিডিয়া কাঁপালেন রাণীমা, ভাইরাল ভিডিও

তিনি সুন্দরী, তিনি গুণবতী। তাঁর রূপের ছটায় যেরকম মুগ্ধ মানুষ, সেরকমই তাঁর অভিনয় প্রতিভাতেও স্তব্ধ বাংলা। তিনি আমাদের সকলের প্রিয় রাণী রাসমণি। সন্ধ্যায় যার উপস্থিতি ঘরে ঘরে টিভির পর্দায়। দিতিপ্রিয়ার রাণী রাসমণির চরিত্রে সাবলীল অভিনয় তাঁকে জনপ্রিয়তার শিখরে পৌঁছে দিয়েছে। টিআরপি চার্টেও বরাবর প্রথম পাঁচে থাকে রাণী রাসমণি।

মাত্র ১৮ বছর বয়সে যেভাবে ৫৩ বছরের রাণী রাসমণির চরিত্র পর্দায় ফুটিয়ে তুলছেন দিতিপ্রিয়া তা অবাক করেছে দর্শকদের। তবে শিশুশিল্পী হিসেবে টলিউড ইন্ডাস্ট্রিতে তার হাতেখড়ি হয়েছিল তাই অভিনয়ে তার কোনো অসুবিধা হয় না। ‌ বেশকিছু সিনেমাতেও অভিনয় করেছেন দিতিপ্রিয়া। তার অভিনয় দক্ষতার কারণে তিনি টলিউডের বেশ কিছু বড় পরিচালকের সঙ্গে কাজ করতে শুরু করেছেন। কিছুদিন আগেই পেয়েছেন বছরের সেরা অভিনেত্রীর পুরস্কার।

তবে পর্দায় তাকে বয়স্ক রূপে দেখা গেলেও বাস্তবে তিনি কিন্তু একদম টিনএজ এক ছটফটে মিষ্টি মেয়ে। সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় দিতিপ্রিয়া। এবার তিনি নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে একটি ফটোশুটের রিল পোস্ট করলেন যা দেখে ঘুম উড়েছে তার অনুগামীদের। পুরো সাবেক সাজে এই ফটোশুট করছেন দিতিপ্রিয়া। তখন তাকে দেখে মোটেই ১৮ লাগছে না। মনে হচ্ছে পরিণত কোন তন্বী নারী। আপনি নিজেই দেখুন সেই ভিডিও…

 

View this post on Instagram

 

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya)

Comments
Loading...