GoomZoom
Nonstop Entertainment

মা দুর্গার আবাহনে মেতে উঠল পান্তাভাতে কুন্ডু, তার দুর্গে দুর্গে দুর্গতিনাশিনী নাচ হল তুমুল ভাইরাল!

দেখতে পুজো এবছর এসেই গেল। আশ্বিনের শারদ প্রাতে নীল আকাশে ভেসে থাকা পেঁজা তুলোর মতো শাদা মেঘ দেখে আনন্দে নেচে উঠছে বাঙালি। ধুমধাম করে এবার পুজো না হলেও জায়গায় জায়গায় ছোট করে প্যান্ডেল তৈরি হয়েছে, সেখান থেকে ভেসে আসছে পুজোর গান।

আর এর মাঝেই এবার ইউটিউবে নতুন ভিডিও পোস্ট করলেন দীপান্বিতা কুন্ডু। ডান্স বাংলা ডান্স জুনিয়র এর অন্যতম জনপ্রিয় প্রতিযোগী দীপান্বিতা তথা পান্তা ভাতে কুন্ডু বড় বয়সেও নাচকে আঁকড়ে আছেন। সময়ের সঙ্গে সঙ্গে তিনি একরত্তি থেকে হয়ে উঠেছেন পরিপূর্ণ কিশোরী। নিজের ইউটিউব চ্যানেল খুলে যান এবং সেখানে নাচের ভিডিও পোস্ট করেন তিনি। এছাড়াও রান্নার ভিডিও তাকে পোস্ট করতে দেখা গেছে।

সম্প্রতি তিনি দুর্গাপুজোর আবাহনে মেতে উঠেছেন। দুর্গে দুর্গে দুর্গতিনাশিনী গানে নিজের নাচের ভিডিও পোস্ট করেছেন দীপান্বিতা। সেই ছোট্ট মেয়ে আজ কত বড় হয়ে গেছে। দুর্গা সাজে এই নাচ নেচেছেন তিনি। পিছনে কাশ ফুলের সমাহার, তার সঙ্গে দীপান্বিতার অনবদ্য নাচ, গোটা ভিডিওকে করে তুলেছে মনোরম।

ইতিমধ্যে ভিডিও দেখে ফেলেছেন হাজার হাজার মানুষ। বইছে লাইক কমেন্ট শেয়ার এর বন্যা। দীপান্বিতার এই নাচের ভিডিও সকলেই পছন্দ করেছেন। বিশেষ করে দুর্গা সাজে তাকে দেখতে খুব সুন্দর লাগছে। আপনিও দেখে নিন ভিডিওটি।

Comments
Loading...
error: Content is protected !!