GoomZoom
Nonstop Entertainment

নাচের রানীর জন্মদিন আজ, দেখুন নোরার সেরা পাঁচ নাচের গান

বলিউড মানেই নাচ গানের সমাহার। কমার্শিয়াল সিনেমার আইটেম সং থাকবে না সেটা বলিউডে কোনদিনও আজ পর্যন্ত হয়নি। এই আইটেম সংয়ে নাচ করে অনেকেই বলিউডে বিখ্যাত হয়েছেন তবে সাম্প্রতিক কালে নোরা ফতেহির মত কেউ এতটা বিখ্যাত হন নি। আজ ২৯ বছরে পা দিলেন এই সুন্দরী। দিলবর থেকে গরমি গানে নিজের সুচারু নাচের ছন্দে এবং তীব্র যৌন আবেদনে তামাম পুরুষকুলের ঘুম ছুটিয়েছেন নোরা (Nora Fatehi)। আসুন দেখে নেওয়া যাক তার সেরা পাঁচ নাচের গান…

দিলবর: অলকা ইয়াগনিক-এর গাওয়া গানটি ২০১৮ সালে। সুস্মিতা সেনের এই আইকনিক গান কে নতুন মাত্রা দেন নোরা। তার অসাধারন নাচের দক্ষতা এই গান ইউটিউবে মুক্তি পাওয়ার ২৪ ঘন্টার মধ্যেই ২১ মিলিয়ন ভিউজ পেয়েছিল।

এক তো কম জিন্দেগানি: সাদা পোশাকে নোরার অসাধারণ নাচের স্টেপ ডান্স ফ্লোরে আগুন ধরিয়ে দেয়। এটিও রেখা অভিনীত চলচ্চিত্র জানবাজের গানের রিমিক্স।

ও সাকি সাকি: জন আব্রাহামের বাটলা হাউস এর এই আইটেম সংটি ইউটিউব এর সবচেয়ে বেশি ভিউজ পেয়েছে। এটিও একটি রিমিক্স গান যা ২০১১ সালে মুসাফির ছবিতে ছিল। এই গানের নোরা এমন অসাধারণ বেলি ডান্স করেছিলেন যে চোখ কপালে উঠে ছিল দর্শকদের।

গরমি: স্ট্রীট ড্যান্সার থ্রিডি সিনেমার হাই গরমি গানে নোরার শুয়ে পড়ে কোমরের স্টেপ এখনো চোখ বুজলে অনেক পুরুষই দেখতে পান। তার দক্ষ নাচের স্টেপ পাগল করে দিয়েছিল মানুষকে। বলিউডের অনেক প্রতিষ্ঠিত ডান্সারকেও তিনি গুনে গুনে দশ গোল দেবেন।

নাচ মেরি রানী: কিছুদিন আগেই মুক্তি পেয়েছে এ মিউজিক ভিডিও যেখানে নোরাকে নাচতে দেখা গিয়েছে গায়ক গুরু রনধাওয়ার সঙ্গে। এই গানেও সাবলীল ছন্দেই নেচেছেন নোরা।

এছাড়াও হার্ডি সান্ধুর সিঙ্গেল ট্রাক নাহ তেই আমরা প্রথম জানতে পারি নোরার নাচের দক্ষতার কথা। এরপরেও বলিউডের অজস্র মিউজিক অ্যালবামে নোরা কে দেখা গিয়েছে। বড়া পছতাওগে, তোড় দেঙ্গের মত সম্পর্কের টানাপোড়েন ও প্রতিশোধের মিউজিক ভিডিওতে নাচের সঙ্গে সঙ্গে অভিনয়ও করেছেন নোরা। বলিউডে তাকে এখনো সম্পূর্ণভাবে নিজের করে নেওয়া হয়নি। তবুও দমে যাননি নোরা। শুধুমাত্র নিজের প্রতি বছরেই আজ তিনি জনপ্রিয়। তার জন্মদিনে রইলো অনেক শুভেচ্ছা।

Comments
Loading...