GoomZoom
Nonstop Entertainment

একটা কঠিন গান গেয়ে মাত্র এত টাকা পান সোনু নিগম! অথচ সেই গানে মুখ দেখিয়ে সলমান খান পান ৩৫ কোটি টাকা

গতবছর সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পথ থেকে বলিউডের অন্দরমহলের নোংরা ছবি বারবার দর্শকদের সামনে প্রকাশ্যে এসেছে।বলিউডের অন্দরে চলা অবাধ যৌ’ন’তার কেচ্ছা-কেলেঙ্কারি নেপোটিজম থেকে শুরু করে একের পর এক মারাত্মক অভিযোগের শিকার হয়েছেন বলিউডের একাংশ। এবার এই বিষয়ে সরব হলেন বিখ্যাত গায়ক সোনু নিগম।

ইতিমধ্যে টি সিরিজের ভূষণ কুমার সম্পর্কে একাধিক বিস্ফোরক অভিযোগ করেন সোনু সুদ। এই বিষয় নিয়ে ইতিমধ্যেই শোরগোল পড়েছে বলিউডে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে তিনি জানান গুলশন কুমারের হাত ধরেই তিনি এই ইন্ডাস্ট্রিতে এসেছেন। পরে তাকেই প্রমোট করেন তিনি।

সোনু জানতেন ভূষণ কুমার খারাপ কাজের সাথে যুক্ত আছেন, তবুও তাকে ফিরিয়ে দেননি। বারবার সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন।

এর পরেই তিনি মুখ খোলেন অভিনেতাদের প্রসঙ্গে।শোনা যায় অভিনেতা সালমান খান একবার মন্তব্য করেছিলেন যে কখনোই গায়ক-গায়িকাদের অর্থ চাওয়া উচিত না, কারণ প্রত্যেকটা গান নাকি হিট হয় অভিনেতা-অভিনেত্রীদের জন্য।সোনু এর পাল্টা বলেন, ‘তাহলে নায়ক নায়িকাদের নিয়ে করা যে কোনও ভিডিও অ্যালবামই সুপার ডুপার হিট হত। কিন্তু সব গান হিট করে না, করে কিছু গান’। কোনো গান মানুষের কাছে জনপ্রিয় হয়ে যায় তার সুরকার গীতিকার সর্বোপরি গায়কের জন্যেই। সালমানের ফ্যান হয়েও সোনু বলেন, সলমন বয়সে অনেক বড়, তাঁকে তিনি সম্মান করেন। কিন্তু তার গানে মুখ দেখিয়ে সলমন পান ৩৫ কোটি টাকা, আর সোনু পান ২৫ হাজার।

এখানেই থেমে থাকেননি তিনি। আরো বলেন ’যেমন ধরুন সারে কে ফল সা গানটি। গায়ক নাকাশ আজিজ আজ কোথায় কেউ জানে না। অথচ ঠিক সময়ে রয়্যালটি পেলে অনেক নতুন গায়ক গায়িকা লড়াইয়ে টিকে থাকতে পারতেন।’

তিনি আরো জানান “আমি বিশেষত আমাদের সংগীত সংস্থাগুলির কাছে একটি অনুরোধ জানাতে চাই। আজ সুশান্ত সিং রাজপুত মারা গেছেন, তিনি ছিলেন একজন অভিনেতা। কাল আপনি হয়ত একজন গায়ক, সুরকার বা গানের লেখক সম্পর্কে অনুরূপ কিছু শুনতে পাচ্ছেন। কারণ, পরিবেশটির পরিবেশ দুর্ভাগ্যক্রমে ফিল্ম ইন্ডাস্ট্রির তুলনায় আমাদের দেশে সংগীত শিল্প এমন বড় মাফিয়াদের উপস্থিতি রয়েছে”।

Comments
Loading...