GoomZoom
Nonstop Entertainment

“আমি ৫ বছর পর নিজেকে একজন মা হিসেবে দেখি!”প্রেম করছেন কঙ্গনা রানাওয়াত! কে সেই ‘সামওয়ান স্পেশ্যাল’?

বিতর্ক আর তিনি একে অপরের পরিপূরক। বলিউডের এমনই একজন ব্যক্তিত্ব তিনি যে, নিজে নিজেকে নিয়ে বিতর্ক তৈরি করতে ভালোবাসেন। হেন বিষয় নেই যাতে তাঁর কোনও মন্তব্য থাকবে না। সেটা সামাজিক হোক বা তাঁর ব্যক্তিগত বা ইন্ডাস্ট্রিকে ঘিরে হোক। কথা হচ্ছে ইন্ডাস্ট্রির সবথেকে বিতর্কিত নায়িকা কঙ্গনা রানাওয়াতের। তবে এবার সকলের চর্চার বিষয়বস্তু হয়ে উঠেছে নায়িকার ব্যক্তিগত জীবন।

সম্প্রতি চতুর্থ জাতীয় চলচ্চিত্র পুরস্কার গ্রহণ করেছেন তিনি। পেয়েছেন পদ্মশ্রী সম্মানও। এখন তাঁর পা মাটিতে না পরারই কথা। কিন্তু শুধু পেশাগত দিক থেকে নয়, বাস্তব জীবনেও তিনি দারুণ খুশি। এমনিতে তাঁকে নিয়ে চর্চার শেষ নেই। ব্যক্তিগত জীবন হোক বা তাঁর কর্মজীবন সব নিয়েই চর্চা হতে থাকে। বাদ নেই তাঁর প্রেমজীবনও। কখনও আদিত্য পাঞ্চলির সঙ্গে, কখনওবা অধ্যায়ন সুমনের সঙ্গে, আবার কখনও হৃত্বিক রোশনের সঙ্গে তাঁর নাম জড়িয়েছে।

বার সম্প্রতি নিজের ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুললেন নায়িকা। একটি সাক্ষাৎকারে অভিনেত্রীর কাছ থেকে জানতে চাওয়া হয়, আগামী পাঁচ বছরের পরিকল্পনা কি তাঁর? অভিনেত্রী পরিষ্কার জানান, তিনি অবশ্যই বিয়ে করতে চান এবং সন্তানের জন্ম দিতে চান।

এরইসঙ্গে ৩৪ বছর বয়সী কঙ্গনা রানাওয়াত জানান, “আমি ৫ বছর পর নিজেকে একজন মা হিসেবে দেখি, স্ত্রী হিসাবে দেখি, আর অবশ্যই এমন একজন ব্যক্তি হিসাবে দেখি যে নিউ ইন্ডিয়ার যে ভাবনা তা বাস্তবায়িত করার জন্য যোগদান দিচ্ছে যথাসাধ্য”। অভিনেত্রীর এই মন্তব্যতে বোঝা গিয়েছে, এবারে তিনি পুরোপুরিভাবে নিজের ব্যক্তিগত জীবনে মন দিতে চান। তবে সংসার করার এবং মা হওয়ার ভাবনা নিয়ে রীতিমতো কাজ শুরু করে দিয়েছেন নাকি কঙ্গনা?

মুচকি হেসেই প্রশ্নের জবাবে অভিনেত্রী জানান, ‘হ্যাঁ’। সরাসরিভাবে তিনি ইঙ্গিত না দিলেও, তাঁর উত্তরে ধারণা হয়েছে প্রেম করছেন অভিনেত্রী। কিন্তু তাঁর সঙ্গীর নাম জানতে চাওয়া হলে তিনি জানান, ‘খুব শিগগিরই তা সামনে আসবে!”

নতুন সম্পর্কে বেশ খুশিতেই আছেন অভিনেত্রী। তবে এবার মনে হচ্ছে প্রেমে বারবার চোট খাওয়ার পর, একটু সাবধানতা বজায় রেখেছেন। তাই সকলের সামনে খুব বেশি নিজের ব্যক্তিজীবনকে তুলে ধরতে চাইছেন না। এখন তাঁর হাতে রয়েছে প্রচুর কাজ। ‘অপরাজিত অযোধ্যা’, ‘দ্য ইনকারেকশন: সীতা’, ‘তেজাস’, ‘মানিকর্নিকা রিটার্নস: দ্য লেজেন্ড অফ দিদ্দা’, ‘এমার্জেন্সি’র মত আরও কিছু প্রজেক্ট রয়েছে নায়িকার হাতে। ডিজিটাল প্ল্যাটফর্মেও প্রযোজক হিসেবে কাজ শুরু করেছেন অভিনেত্রী। সব মিলিয়ে বাস্তব আর ব্যক্তিজীবন তাঁর দৌড়াচ্ছে।

Comments
Loading...