GoomZoom
Nonstop Entertainment

‘নর্দমায় পরিণত হয়েছে বলিউড!’, রাজ কুন্দ্রাকে নিয়ে এবার কটাক্ষ করলেন কঙ্গনা রানাওয়াত, ফাঁস করবেন প্রচুর গোপন তথ্য, হুমকি কুইনের

সম্ভবত পৃথিবীতে এমন কোন বিষয় নেই যে বিষয়ে মুখ খোলেন না অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। গতবছর সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনা থেকে শুরু করে প্রায় প্রত্যেকটি রাজনৈতিক এবং সিনেমার বিষয়ে তিনি মতামত দিয়েছেন সে বিষয়ে যতই প্রাসঙ্গিক হোক বা না হোক। আর বলিউডের ড্রামা কুইন যদি মুখ খোলেন তবে সে বিষয়ে একেবারে বিস্ফোরক আকার নেয়।

এবার একেবারে সরাসরি কঙ্গনার কটাক্ষের মুখে পড়লেন অভিনেত্রী শিল্পা শেটি এবং তার স্বামী রাজ কুন্দ্রা।

ইতিমধ্যেই অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার গ্রেফতার নিয়ে উত্তাল হয়েছে বলিউড, তার মধ্যেই ফের একবার মুখ খুলে বিতর্ক বাড়ালেন বলিউডের ড্রামা কুইন। রাজ কুন্দ্রা কে নর্দমার নোংরা সাথে তুলনা করলেন তিনি।কঙ্গনা তাঁর ইনস্টাগ্রামে লিখলেন, ‘এই কারণেই আমি ফিল্ম ইন্ডাস্ট্রিকে নর্দমার মতো ভাবি। সব চকচকে জিনিস সোনা নয়। আমার প্রযোজনা সংস্থায় তৈরি হচ্ছে ‘টিকু ওয়েডস সেরু’ ছবিতে বলিউডের সব নোংরা দিকের পর্দা ফাঁস করব। এই ইন্ডাস্ট্রিতে দৃঢ়তার প্রয়োজন রয়েছে। সঠিক মূল্যবোধের প্রয়োজন আছে।’ বলিউডের একাধিক বিষয় নিয়ে তিনি এর আগেও কটাক্ষ করেছেন তিনি।

নিন্দুকরা বলেন যে নিজেকে খবরে রাখার জন্য বারবার এই ধরনের মন্তব্য করেন কঙ্গনা রানাওয়াত। যদিও তাঁর এইসব বিষয় নিয়ে কিছু এসে যায় না, তিনি নিজের ঠোঁট কাটা স্বভাব কে ধরে রাখতে চান। স্বাভাবিকভাবেই বলিউডের একাংশের ক্ষোভের মুখে পড়েছেন তিনি।

তবে এইসব বিষয়কে খুব একটা গুরুত্ব দিতে নারাজ কঙ্গনা । এমনকি তিনি বলিউডে কাজ পাবেন কি পাবেন না সেই বিষয় নিয়েও তিনি খুব একটা বিশেষ ভাবতে চান না । তিনি নিজেই একটা প্রযোজনা সংস্থা খুলে বসে পড়েছেন। তৈরি করছেন একের পর এক ছবি।

আপাতত কঙ্গনা বুদাপেস্টে রয়েছেন নতুন ছবি ‘ধকড়’-এর শুটিংয়ে। এই সিনেমায় অভিনয় করছেন শাশ্বত চট্টোপাধ্যায়ও।

সূত্রের খবর এই শুটিং শেষ করে আবার নতুন সিনেমাতে অভিনয় করবেন তিনি। আরও জানা যাচ্ছে তার নতুন সিনেমায় তার সঙ্গী হতে পারেন নওয়াজউদ্দিন সিদ্দিকি।

Comments
Loading...