GoomZoom
Nonstop Entertainment

এ যে অবিকল মাতাল! দুঃখের গান গেয়ে, নেচে সারেগামাপায় হিমেশের থেকে ‘ডেডলি দেবদাস’ উপাধি পেলেন বাংলার দীপায়ন ব্যানার্জি!

বর্তমানে জি টিভিতে চলছে হিন্দি সারেগামাপা। যেখানে বাংলা সারেগামাপা থেকে গিয়েছে এক ঝাঁক প্রতিযোগী। অনন্যা চক্রবর্তী, কিঞ্জল, স্নিগ্ধজিৎ ভৌমিক, নীলাঞ্জনা রায় এখন হিন্দি সারেগামাপার মঞ্চ মাতাচ্ছেন‌। এবারে হিন্দি সারেগামাপার অন্যতম প্রতিযোগী হলে দীপায়ন ব্যানার্জি। দীপায়নের গান শুনে এবার মুগ্ধ হলেন বিচারকরা।

‘থোড়ি সি যো পিলি হে’ গানটি এবার সারেগামাপার মঞ্চে গেয়েছেন দীপায়ন যা শুনে জাজেসদের হাততালি থামছেই না। শুধু গান নয়, সেইসঙ্গে মাতালের নিখুঁত অভিনয় করেছেন দীপায়ন যা তার গোটা পারফরম্যান্সকে আরো মনোগ্রাহী করে তুলেছে। সব মিলিয়ে জাজেসরা মুগ্ধ, তাকে হিমেশ রেশমিয়া তো ডেডলি দেবদাস উপাধি দিয়েই দিয়েছেন।

বাপ্পি লাহিড়ি উঠে দাঁড়িয়ে করতালি দিয়েছেন, শঙ্কর মহাদেবনও দীপায়নের গানের প্রশংসা করেছেন। তবে দীপায়ন শুনিয়েছেন তার বাস্তব জীবনের প্রেমের গল্প। প্রাক্তন প্রেমিকার নাম হাতে খোদাই করেছিলেন তিনি কিন্তু সেই প্রেম টেকেনি।

সেই কথা শুনে হিমেশ রেশমিয়া জানিয়েছেন যে তিনি নিজে খুঁজে দেবেন দীপায়নের জন্য প্রেমিকা। তবে দীপায়নের লক্ষ্য এখন গান গাওয়া। অন্য কোনোদিকে মন দিতে চান না।

Comments
Loading...