GoomZoom
Nonstop Entertainment

রণবীর কাপুরের জন্য কেঁদে কেঁদে ‘চান্না মেরেয়া’ গাইছেন আলিয়া ভাট ও দীপিকা পাড়ুকোন! ভাইরাল ভিডিও

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা রণবীর কাপুর। একের পর এক ধারাবাহিক ভাবে অভিনয় করে নিজেকে সাফল্যের চূড়ায় নিয়ে গেছেন। বিতর্কেও জড়িয়েছেন তবে নিজের অভিনয় দিয়েই ঢেকে দিয়েছেন সব টুকু। তার ক্যারিয়ার গ্রাফ ও বেশ ঊর্ধ্বমুখী।

সম্প্রতি সৌরভ গাঙ্গুলির বায়োপিকে তার নাম শোনা যাচ্ছে। যা নিয়ে বেশ উত্তেজিত তিনি। তবে প্রেমিক রণবীর কেমন? এই নিয়ে রীতিমত আলোচনা চলে সোশ্যাল মিডিয়া জুড়ে। অনেকেই তার প্রেমে হাবুডুবু খাচ্ছেন। দিনে দিনে তার মহিলা অনুরাগীর সংখ্যা বেড়েছে।

এরমধ্যেই একটা ভিডিও নেট মাধ্যমে ভাইরাল হয়। কফি উইথ করণ শো মানেই বলিউডের কেচ্ছা কেলেঙ্কারির একেবারে পর্দা ফাঁস। বহু অভিনেতা অভিনেত্রীদের ব্যক্তিগত জীবনের অনেক গোপন কথা ফাঁস হয় এই রিয়ালিটি শো মঞ্চে। বলিউডের এই বিতর্কিত শো মঞ্চে অংশ নিয়েছিল রণবীর কাপুরের বর্তমান প্রেমিকা আলিয়া ভাট এবং প্রাক্তন প্রেমিকা দীপিকা পাড়ুকোন।

ওই এপিসোডে দুজনকেই রণবীরের সিনেমার গান গাইতে শোনা যায়। অদ্ভুতভাবে তারা গাইছেন এমন একটি সিনেমার গান যেখানে অভিনয় করেন অনুষ্কা শর্মা এবং রণবীর কাপুর। দুজনের গলাতেই ভেসে উঠলো চান্না মেরেয়া মেরেয়া , গানের সুর।

ভিডিওতে একসাথেই গলা মেলান দুজনে যা নিয়ে রীতিমত ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। অনেকেই মন্তব্য করেন তাদের প্রেমিক রণবীরের জন্যই কি দুঃখে গান গাইছেন?

Comments
Loading...
error: Content is protected !!