GoomZoom
Nonstop Entertainment

ফের করোনার বলি আরও এক তারকা! চলে গেলেন হিন্দি ছবি ও ধারাবাহিকের জনপ্রিয় অভিনেতা বিক্রমজিত কনওয়ারপাল

দেশজুড়ে করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়ার সঙ্গে সঙ্গেই শুরু হয়েছে হাহাকার। মৃত্যু মিছিল যেন শেষ হওয়ার নয়। একের পর এক তারকা বলি হয়েছেন এই মারণ ভাইরাসে। এবার করোনার কবলে পড়ে প্রাণ হারালেন হিন্দি ছবি ও ধারাবাহিকের জনপ্রিয় অভিনেতা বিক্রমজিত কনওয়ারপাল। হিন্দি ছবি ও ধারাবাহিকের বেশ জনপ্রিয় মুখ ছিলেন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৫ বছর।

আরও পড়ুন- করোনা কে হারাতে ভিটামিন সি সমৃদ্ধ খাবার খান! দেখে নিন কি কি থাকতে পারে আপনার সম্ভাব্য খাদ্যতালিকায়

সম্প্রতি, অভিনেতা অনিল কাপুরের সাথে ‘২৪’-এ অভিনয় করেছিলেন তিনি। করোনা সংক্রমণের কারণে ভর্তি ছিলেন মুম্বইয়ের এক হাসপাতালে। আজ সকালেই মৃত্যু হয় তাঁর।

অভিনেতা রোহিত রয় প্রথম টুইট করে বিক্রমজিতের চলে যাওয়ার খবর জানান। লেখেন, “এবং আমরা আরও একজনকে হারালাম। সবচেয়ে হাসিখুশি, সভ্য, ইতিবাচক চিন্তাভাবনার সদাহাস্য মানুষটা চলে গেল। তোমার আত্মার শান্তি কামনা করি”।

পরিচালক অশোক পণ্ডিত তাঁর টুইটার অ্যাকাউন্টে লিখেছেন, “অভিনেতা মেজর বিক্রমজিৎ কনওয়ারপালের মৃত্যুর খবর পেলাম আজ সকালে। খুবই খারাপ লাগছে। একজন অবসরপ্রাপ্ত এই সেনা অফিসার কাজ করেছেন বহু হিন্দি সিনেমা ও সিরিয়ালে। তাঁর পরিবার ও নিকট আত্মীয়দের জন্য গভীর সমবেদনা”।

আরও পড়ুন- ‘শ্রীময়ী’ শেষ হতেই কী ফের ফিরবে ‘গোয়েন্দা গিন্নি’? কী বলছেন ইন্দ্রাণী, জেনে নিন

ভারতের হিমাচল প্রদেশে জন্মগ্রহণ করেন বিক্রমজিৎ কনওয়ারপাল। সেনাবাহিনী থেকে মেজর হিসেবে অবসর গ্রহণ করেন ২০০২ সালে। এরপর অভিনেতা হওয়ার স্বপ্ন পূরণ করতে বলিউডে কাজ শুরু করেন। এরপর বহু ধারাবাহিক ও ছবিতে কাজ অভিনয় করেন তিনি। ‘ইল্লিগাল জাস্টিস’, ‘স্পেশ্যাল ওপিএস’, ‘আউট অফ অর্ডার’,-এর মতো ওয়েব সিরিজে কাজ করেছেন বিক্রমজিৎ কনওয়ারপাল।

Comments
Loading...
error: Content is protected !!