GoomZoom
Nonstop Entertainment

আর্থার জেলে আরিয়ান খানের নতুন পরিচয় ‘কয়েদি নম্বর ৯৫৬’! দিন কাটছে ক্যান্টিনের বিস্কুট আর জল খেয়ে!

ভাগ্যের ফেরে বাদশার ছেলে আজ জেলের কয়েদি নম্বর ‘৯৫৬’। বিলাসবহুল জীবনযাপন ছেড়ে এখন জেলের সাদামাটা জীবনে দিন কাটাতে হচ্ছে শাহরুখ-পুত্র আরিয়ান খানকে। কিছুদিন আগে পর্যন্ত তাঁকে ঘিরে জনপ্রিয়তার শেষ ছিল না।

তবে আজও তাঁকে নিয়ে আলোচনার শেষ নেই। কিন্তু তাঁকে ঘিরে আলোচনার বিষয়বস্তু হল মাদক কান্ড না কি কোনো ছবি। এই মুহূর্তে মা’দক কান্ডে জড়িয়ে জেলে দিন কাটছে আরিয়ান খানের। প্রতিদিনই তাঁর জামিনের অপেক্ষায় দিন গুনছেন অনেকেই। মান্নতে চলছে তারকাদের আনাগোনা।

মুম্বাইয়ের আর্থার রোড জেলে শাহরুখ খানের বড় ছেলে এখন কয়েদি। বৃহস্পতিবার তাঁকে দেওয়া হয়েছে এক নতুন কয়েদি নম্বর। জেলের নিয়মে থাকতে হচ্ছে তাঁকে। বিলাসবহুল জীবনের আদব-কায়দা ছেড়ে, এখন জেলের নিয়মের সঙ্গে তাল মিলিয়ে জীবনযাপন করছেন শাহরুখ খানের বড় ছেলে। এক সপ্তাহ হয়ে গিয়েছে জেলে রয়েছেন। বারবারই খান পরিবার তাঁর জামিনের চেষ্টা করছেন। কিন্তু আগামী ২০ অক্টোবর পর্যন্ত তাঁকে জেলে থাকতে হবে।

জানা গিয়েছে, জেলের খাবার এখন মুখে তুলতে পারছেন না আরিয়ান। শুধু ক্যান্টিনের বিস্কুট আর জল খেয়ে দিন কাটাচ্ছেন। মান্নত থেকে খাবার আসলেও, জেলের নিয়ম অনুযায়ী তা আরিয়ানের কাছে পৌঁছায়নি। এবার জানা গিয়েছে, জেলের খাবারের খরচ মেটাতে মানি অর্ডার পাঠানো হয়েছে মান্নত থেকে। তাতে রয়েছে সাড়ে চার হাজার টাকা। যাকে কোনদিনও কোন কিছু নিয়ে সমস্যায় পড়তে হয়নি, আজ তাঁকে খাবারের জন্য বরাদ্দ করে দেওয়া হচ্ছে টাকা।

শাহরুখ খানের ছেলের এমন পরিণতি দেখে বিমর্ষ তাঁর ভক্তরাও। কবে মা’দক কান্ডে তিনি জামিন পাবেন, সেই আশায় রয়েছেন সকলেই। নানাভাবে করা হচ্ছে চেষ্টা। দেখার আগামী ২০ অক্টোবরের পর কী হয়!

Comments
Loading...