GoomZoom
Nonstop Entertainment

কত ভালো ছবি তোলো তুমি! অজানা ফোটোগ্রাফারের প্রেমে মজলেন আলিয়া, রণবীর এখন খুব চিন্তায়

আলিয়া ভাট, বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। নিজের অভিনয়ের মাধ্যমে বরাবরই দর্শকের মন জয় করে এসেছেন তিনি। তাঁর অভিনয় দক্ষতা নিয়ে আলোচনাও হয় দর্শকমহলে। সোশ্যাল মিডিয়াতেও তাঁর ভক্তের সংখ্যা কম নয়।

‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ দিয়ে নিজের অভিনয় জীবন শুরু করলেও ‘হাইওয়ে’ ছবিতে তাঁর অভিনয়ের জন্যই প্রথম সবথেকে বেশি প্রশংসিত হন আলিয়া। এই ছবিতে তাঁর অভিনয় সকলের মন ছুঁয়ে যায়।

এরপর একের পর এক হিট ছবি দর্শককে উপহার দিয়েছেন আলিয়া। অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে প্রেম করছেন আলিয়া। কিছু বছর আগে এক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে রণবীরকে ‘আই লাভ ইউ’ও বলেছিলেন তিনি। তবে সরাসরি রণবীরের নাম নিয়ে কিছু কোনওসদিন বলেননি আলিয়া।

মাঝে শোনা গিয়েছিল আলিয়া ও রণবীর নাকি লিভ-ইন করছেন। করোনার দ্বিতীয় ঢেউয়ের সময় করোনা আক্রান্ত হয়ে পড়েন রণবীর ও আলিয়া, দুজনেই। নানান পারিবারিক অনুষ্ঠানেও একে অপরের সঙ্গেই দেখা যায় এই জুটিকে।

আলিয়া যাই ছবি পোস্ট করুন না কেন, তা নিমেষে ভাইরাল হয়ে যায়। সম্প্রতি সূর্যাস্তের সময়ের একটি ছবি পোস্ট করেছেন আলিয়া। ছবিতে আলিয়াকে দেখা যাচ্ছে পিছন দিক ফিরে দাঁড়িয়ে থাকতে। ক্যাপশনে লেখা, “আমি শুধু চাই সূর্যাস্ত ও তোমাকে যখন তুমি আমার ছবি তুলে দিচ্ছ”। এই কথাটি যে আলিয়া রণবীরের উদ্দেশ্যেই বলেছেন, তা আর আলাদা করে বলার কিছু নেই।

বলে রাখি, সম্প্রতিই সঞ্জয় লীলা বনশালির ছবি ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ শুটিং শেষ করেছেন আলিয়া। রণবীর সিং-এর সঙ্গে এরপর একটি ছবিতে কাজ করতে চলেছেন আলিয়া।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt ☀️ (@aliaabhatt)

Comments
Loading...
error: Content is protected !!