GoomZoom
Nonstop Entertainment

নিজের ন’গ্ন ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট অনুষ্কার!ভুল বুঝতে পেরে নিজেই করলেন ডিলিট, দেখুন সেই ডিলিট করা ভিডিও

সোশ্যাল মিডিয়া এমনি একটি প্ল্যাটফর্ম যেখানে কোনো কিছু ভাইরাল হতে খুব বেশি সময় নেয় না। আর যেখানে প্রকাশ্যে কোনো সেলিব্রিটির ন’গ্ন ভিডিও প্রকাশ্যে আসে, তখন তো আর কথাই নেই। সম্প্রতি সেরকমই ঘটনা ঘটলো জনপ্রিয় অভিনেত্রী এবং গায়িকা অনুষ্কা মনচন্দার।যা প্রকাশ্যে আসতেই ভাইরাল হয় নেট মাধ্যমে।

শাহরুখ খান অভিনীত সিনেমা দিল সে ছবির লতা মঙ্গেশকর গাওয়া গান জিয়া জ্বলে জান জ্বলে গানের ভিডিও প্রকাশ্যে আসে। যেখানে দেখা যাচ্ছে আয়নার সামনে দাঁড়িয়ে প্রায় ন’গ্ন হয়ে গান গাইছেন তিনি।সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হয়। যদিও অভিনেত্রী তার ভুল বুঝতে পেরে এক ঘন্টা পর সেটি ডিলিট করেন।

প্রাক্তন viva girl অনুষ্কা রিয়েলিটি শোয়ের মঞ্চ থেকেই সংবাদমাধ্যমের আলোচনায় উঠে আসেন।তার অফিসিয়াল সোশ্যাল মিডিয়া একাউন্ট নাম kiss nuka। সেই অফিসিয়াল পেজ থেকেই ভিডিওটি পোস্ট করা হয়।নাচের সাথে নিজের গলায় গান ও গাইছেন তিনি।

নিজেই সেই ভিডিও শুটিং করেছেন অভিনেত্রী। এরপর সোশ্যাল মিডিয়া পোস্ট করে অভিনেত্রী লেখেন “thirst trap”। যদিও এক ঘণ্টা পরে সেই ভিডিও ডিলিট হয়ে যায়।

একাধিক জনপ্রিয় রিয়েলিটি শোতে অংশগ্রহণ করেছিলেন অনুষ্কা। খাতরো কে খিলারী ২ বিজেতা ছিলেন তিনি। পাশাপাশি ইন্ডিপপ গ্রুপ ভিভা সদস্য ছিলেন তিনি।angry Indian goddesses নামক সিনেমায় তার অভিনয় প্রশংসিত হয়।

তার ন’গ্ন নাচের ভিডিও দেখে উচ্ছ্বসিত ফ্যানেরা। রীতিমত প্রশংসায় পঞ্চমুখ সকলেই। কমেন্ট বক্সে কমেন্ট করে সকলেই ভালোবাসা জানিয়েছেন।

Comments
Loading...