GoomZoom
Nonstop Entertainment

গান গাইতে গিয়ে লিরিক্স ভুলে গেলেন অনন্যা!সারেগামাপার মঞ্চে কেলেঙ্কারি

সা রে গা মা পা ২০২১ মঞ্চে একগুচ্ছ বাঙালি সংগীতশিল্পী মঞ্চ মাতাচ্ছেন। অনন্যা চক্রবর্তী এই মুহূর্তে অন্যতম জনপ্রিয় মুখ।বর্তমানে তার জনপ্রিয়তা একেবারে তুঙ্গে।পল্লীগীতি গাইলেও অনন্যা যে সব ধরনের গানে সাফল্যের সাথে গাইতে পারেন তার নিদর্শন ইতিমধ্যেই দেখা গেছে।

সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় অনন্যা। বিভিন্ন সময়ে তার নানান গানের ভিডিও পোস্ট করেন অনন্যা। এবার সেই গানের ভিডিও পোষ্ট করেই লিরিক্স ভুল করে ফেললেন অনন্যা।

আজ জানে কি জিদ না করো গানটি গেয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন অনন্যা চক্রবর্তী।কালো স্প্যাগেটি টপ, বোহো হেয়ারস্টাইলেই চেনা ছন্দে অনন্যা কে দেখা যাচ্ছে। তবে গানটি গাইতে গিয়ে তিনি যে ভুল গাইছেন সে কথা মনে করিয়ে দেয় তার ভক্তরা।

তিনি কমেন্ট করে জানান ‘এটা হবে তুম হি সোচো জারা… না কি ইহু সোচো জারা… এছাড়া আমি তোমার বড় ভক্ত’।

বর্তমানে বাংলা গানের জগতে তিনি যথেষ্ট পরিচিত মুখ রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয় থেকে বাউল ফোক সংগীত নিয়ে পড়াশোনা করলেও সব ধরনের গান এই তিনি সফল তার কানে রীতিমত মুগ্ধ বলিউডের তাবড় তাবড় সঙ্গীত শিল্পীরা। সপ্তাহের শেষে শনি ও রবিবার এক ঝাঁক বাঙালি শিল্পী রীতিমত সারেগামাপা মঞ্চ মাতাচ্ছেন। অনন্যা চক্রবর্তী ছাড়াও কিঞ্জল চট্টোপাধ্যায়, স্নিগ্ধজিৎ ভৌমিক, নীলাঞ্জনা রায়, দীপায়ন বন্দ্যোপাধ্যায়দের সুরের ছন্দে মেতেছেন সকলেই।

Comments
Loading...