GoomZoom
Nonstop Entertainment

সেটেই মারপিট শুরু করলেন অক্ষয় কুমার-রোহিত শেট্টি! তুমুল ভাইরাল ভিডিও

বিশ্ব থেকে এখনও দূরে সরে নি করোনাভাইরাস আতঙ্ক। কিন্তু এই আতঙ্কে আর কতদিন ঘরে বসে থাকবে মানুষ? ধীরে ধীরে শুরু হয়েছে স্বাভাবিক কাজকর্ম। বলিউডও ফিরে এসেছে নিজের ছন্দে। কিন্তু একী! শুটিং সেটে ফিরতেই রোহিত শেট্টি এবং অক্ষয় কুমারের মধ্যে এরকম ভাবে মারপিট কেন হচ্ছে? সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে সূর্যবংশী সিনেমার সেটে অক্ষয় কুমার এবং রোহিত শেট্টি হাতাহাতিতে জড়িয়ে পড়েছেন।

না না ভয় পাওয়ার কিছু নেই। ভিডিওটি অক্ষয় কুমার পোস্ট করেছিলেন আজ থেকে দুই বছর আগে। রোহিত শেট্টি পরিচালিত অক্ষয় কুমার,ক্যাটরিনা কাইফ, রণবীর সিং স্টারার সূর্যবংশীর মুক্তি পাওয়ার কথা ছিল আগের বছরে। করোনার কারণে তা অনেকটাই পিছিয়ে গিয়েছে। বর্তমানে শোনা যাচ্ছে যে চলতি বছরের ২৪শে মার্চ মুক্তি পাবে সূর্যবংশী। তাই এখন জোরকদমে চলছে বাকি শুটিংয়ের কাজ।

অক্ষয় কুমার নিজেই এই ভিডিওটি শেয়ার করেছেন। আর এই ভিডিওটি এখন নতুন করে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাই অনেকেই মনে করছেন যে এটি এখনকার শুটিং সেটের লড়াই।


পুরোটাই মজার ছলে শুট করা হয়েছে। যা দেখে হেসে লুটপাট খাচ্ছেন অনুরাগীরা। এরকম বিহাইন্ড দা ক্যামেরা দৃশ্যগুলি বর্তমানে বেশ জনপ্রিয় হয়েছে। কারণ তারকারা শুটিং সেটে কী রকম আচরণ করেন তা ক্যামেরার মাধ্যমে ফুটে ওঠে এই দৃশ্য গুলির মধ্যে দিয়ে।

Comments
Loading...