GoomZoom
Nonstop Entertainment

সা রে গা মা পা গ্র্যান্ড প্রিমিয়ারের মঞ্চেই লুক বদল করলেন কিঞ্জল, আদিত্যর স্পর্শে বদলে গেল সবকিছু

বর্তমানে জি টিভির অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো সা রে গা মা পা মূলপর্ব ইতিমধ্যেই শুরু হতে চলেছে। অডিশন রাউন্ডে বাছাই পরে সেরা ১৬ জন প্রতিযোগী নিয়ে অনুষ্ঠিত হবে গ্র্যান্ড প্রিমিয়ার। বিচারক আসনে দেখা যাচ্ছে শংকর মহাদেবন, বিশাল দাদলানি, হিমেশ রেশমিয়াদের।
আর সা রে গা মা পা এই মঞ্চে বাঙালির জয়জয়কার অব্যাহত। বাংলা থেকে জায়গা করে নিয়েছেন স্নিগ্ধজিৎ ভৌমিক, অনন্যা চক্রবর্তী, কিঞ্জল চট্টোপাধ্যায়রা।

কিঞ্জল বর্তমানে যথেষ্ট জনপ্রিয় মুখ।২০১০ সা রে গা মা পা মঞ্চ থেকেই তার উত্থান। তারপরে জনপ্রিয়তা পেলেও করোনা পরিস্থিতির মধ্যেই তিনি আর্থিক সমস্যার সম্মুখীন হন। এরমধ্যেই তিনি জি টিভির রিয়েলিটি শোয়ের মঞ্চে নিজেকে মেলে ধরার সিদ্ধান্ত নিয়েছেন।

কিন্তু শো চলাকালীন ঘটলো এক আজব ঘটনা। যা দেখে অবাক সকলেই। গ্র্যান্ড প্রিমিয়ারের মঞ্চেই বদলে গেল লুক।আদিত্য নারায়নের স্পর্শে মঞ্চে নিজের লুক টা বদলে গেল।

 

View this post on Instagram

 

A post shared by Kinjal Chatterjee (@kin4u)

নিজে সখ করে দাড়ি ও গোঁফ রেখেছিলেন তিনি।কিন্তু আদিত্য নারায়ন সেন দাড়ি গোঁফ নিজেই কেটে দিলেন। যা নিয়ে বেজায় অস্বস্তিতে গায়ক। যদিও মঞ্চে প্রকাশ্যে বললেন ‘খুব ভালো লাগছে’। নতুন লুকে কিঞ্জলকে দেখে অবাক সকলেই।

এবারের এই গানের মঞ্চে জি বাংলা সা রে গা মা পা ২০১৯ সালের অন্যতম জনপ্রিয় মুখ স্নিগ্ধজিৎ ভৌমিক আছেন। এই মঞ্চেই দেখা গিয়েছিল অনন্যা চক্রবর্তীকে। এবার সারা ভারত ব্যাপী এই রিয়েলিটি শোয়ের মঞ্চে নিজেদের প্রতিভা তুলে ধরার সিদ্ধান্ত নিয়েছে।

Comments
Loading...