GoomZoom
Nonstop Entertainment

ছেলে কৃশিবকে নিয়ে দেবী দুর্গার দর্শন করতে কলকাতায় পার্বণী তথা পূজা, মা-ছেলের একসঙ্গে ছবি দেখে আবেগে ভাসলো নেটপাড়া

ছেলেকে দুর্গাপূজার আমেজ দিতে কলকাতায় উপস্থিত টলিউড আর বলিউডের জনপ্রিয় তারকা ব্যক্তিত্ব পূজা বন্দ্যোপাধ্যায়। প্রায় সারাবছরই মুম্বাই আর কলকাতা করে যান কাজের সূত্রে। কিন্তু এবার বেশ অনেক দিনের জন্যই পুজো উপলক্ষে কলকাতা ফিরেছেন অভিনেত্রী। আর সেইসঙ্গে ছেলে কৃশিবকে নিয়ে ঠাকুর দেখতে বেরিয়ে পড়লেন। সামনে এল ছবি। যা দেখে ভালোবাসায় ভরিয়েছেন নেটবাসী।

অক্টোবর মাসেই গিয়েছে কৃশিবের জন্মদিন। সেই দিন উপলক্ষে ছেলেকে নিয়ে আবেগে ভরা পোস্ট করেছিলেন পূজা বন্দ্যোপাধ্যায়। বলতে গেলে পূজা ও কুনালের চোখের মণি কৃশিব। ছেলের জন্মদিন উপলক্ষে একটি ভিডিও শেয়ার করেছিলেন অভিনেত্রী। সেখানে হাসপাতালে ছেলেকে প্রথম কোলে নেওয়ার ভিডিও ছিল। দেখা গিয়েছে, ছেলেকে দেখে চোখের জল সামলাতে পারেননি পূজা। এই ভিডিও এই সোশ্যাল মিডিয়ায় ছেড়ে ক্যাপশনে লিখেছিলেন, “আমার জীবনের সবথেকে স্মরণীয় মুহূর্ত।”

পাশাপাশি অভিনেত্রী ক্যাপশনে যা যোগ করেছিলেন তার বাংলা অর্থ দাঁড়ায়, “‘এটা আমার জীবনের সবথেকে স্মরণীয় মুহূর্ত। তোমার জন্মের চারদিন পর যখন প্রথমবার আমি তোমাকে দেখলাম, শেষ নিঃশ্বাস পর্যন্ত এই মুহূর্তটা মনে থাকবে। ধন‍্যবাদ কৃশিব আমাকে একজন পরিপূর্ণ নারী করে তোলার জন‍্য। আমাকে তোমার মা হিসেবে বেছে নেওয়ার জন‍্যও ধন‍্যবাদ। আমি হয়তো সেরা মা নই, কিন্তু আমার থেকে বেশি কেউ তোমাকে ভালোবাসতে পারবে না। ছোট্ট ছেলে, আমার পুশপুশ, পুরো হৃদ‍য় দিয়ে আমরা ভালবাসি তোমাকে। মা বাবার তরফ থেকে অনেক ভালোবাসা।”

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

এদিন আবার নতুন ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। যেখানে মা আর ছেলে পড়েছে মিলিয়ে জামাকাপড়। মা আর ছেলে দু’জনকেই লাল রঙে সেজে উঠতে দেখা গিয়েছে। পূজা পরেছেন লাল রঙের শাড়ি। অন্যদিকে কৃশিবও পরেছে লাল রঙের পাঞ্জাবি। দুর্গা মন্ডপেই তোলা হয়েছে ছবি। সঙ্গে কৃশিবের গালে মার লিপস্টিকের দাগ স্পষ্ট বোঝা যাচ্ছিল। মা আর ছেলের একসঙ্গে ছবি দেখে আবেগে ভেসেছে নেটপাড়া।

দুর্গাপুজোর চতুর্থীতে এক বছর পূর্ণ করেছে কৃশিব। ছেলের নাম কৃষ্ণ আর শিবের সঙ্গে মিলিয়ে রেখেছেন পূজা আর কুনাল। এক বছরের মধ্যে সে হাঁটাও শিখে গিয়েছে। সেই ভিডিওটিও অভিনেত্রী শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। প্রায়ই নিজের ছেলেকে নিয়ে নানা ধরনের ভিডিও সোশ্যাল মিডিয়ায় দিয়ে থাকেন অভিনেত্রী। এদিন তাঁর ও কৃশিবের ছবি দেখে আনন্দে আত্মহারা হয়েছে নেটপাড়া।

Comments
Loading...
error: Content is protected !!