GoomZoom
Nonstop Entertainment

একসময় তাঁর সঙ্গে দেখা করার জন্য কেঁদে ভাসিয়েছেন আজ পছন্দের শিল্পীর সঙ্গে দেখে কেঁদে ফেললেন অন্বেষা হাজরা!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘আমাদের এই পথ যদি না শেষ হয়’-এর মুখ্য চরিত্র ঊর্মিতে দেখা যাচ্ছে অভিনেত্রী অন্বেষা হাজরাকে। তাঁর বাকি ধারাবাহিকগুলোর মতই, এই ধারাবাহিকেও তাঁর চরিত্রকে পছন্দ করছেন দর্শকবৃন্দ। ধারাবাহিকে ঊর্মি প্রাণখোলা মানুষ। একইভাবে অন্বেষা হাজরাও নিজের ব্যক্তিজীবনে কিছুটা একই রকম। তাঁর অভিনীত সব চরিত্রের মধ্যে ঊর্মি চরিত্রটি ভক্তদের একটু বেশীই পছন্দের। এমনকি তাঁকে ঘিরে রয়েছে ফ্যান ক্লাবও। সেভাবে তিনিও একজনের ফ্যান! এবার অভিনেত্রীর সেই ফ্যান গার্ল মুহূর্ত চোখে পড়ল সকলের।

বাস্তব জীবনে ভালোবাসেন গায়িকা অঙ্কিতা ভট্টাচার্যের গান। একপ্রকার তাঁর ফ্যানই বলা যায় অভিনেত্রী। তিনি নিজেই সেই কথা জানিয়েছেন। সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শিল্পী অঙ্কিতা ভট্টাচার্যের সঙ্গে ছবি দিয়ে অভিনেত্রী অনুরাগীদের সঙ্গে নিজের ভালোলাগার কথা শেয়ার করেছেন।

ঊর্মি লিখেছেন, “আমি যার ফ্যান। খুব সত্যি কথা সারেগামাপা চলাকালীন অঙ্কিতা যতবার টিভিতে আসতো, আমরা বাড়িসুদ্ধ সবাই ওখানে স্ট্যাচু। সঙ্গীতজগতের একজন অত্যন্ত ট্যালেন্টেড শিল্পী। আমি স্বপ্ন দেখতাম তোমার সাথে কাজ করার। তোমার সাথে দেখা করার। যেদিন শুনেছিলাম ‘এই পথ যদি না শেষ হয়’-এর টাইটেল ট্র্যাকের ফিমেল ভার্সনটা অঙ্কিতা গেয়েছে, মাই গড, আনন্দে আমি কেঁদেই ফেলেছিলাম। আমার এতটাই পছন্দের একজন শিল্পী তুমি। তোমার জন্য অনেক শুভকামনা রইল। এগিয়ে যাও।”

 

View this post on Instagram

 

A post shared by Annwesha Hazra (@annwesha_hazra)

অভিনেত্রীর এই দীর্ঘ পোস্টে কৃতজ্ঞতা জানিয়েছেন গায়িকা অঙ্কিতাও। অন্বেষার এই পোস্টে তিনি কমেন্ট লিখেছেন, “আমার সত্যিই কিছু বলার নেই দিদি। আমি তোমার ফ্যান, এসি সব। আর তুমি এত মিত্তি খুব মিষ্টি তুমি। এরকমই থেকো দিদি। ভালোবাসি তোমাকে।”এদিন সোশ্যাল মিডিয়া সাক্ষী থাকলো ইন্ডাস্ট্রির দুই জনপ্রিয় তারকার একে অপরের প্রতি ভালোবাসা ও সম্মানের।

“আমাদের এই পথ যদি না শেষ হয়” ধারাবাহিকের আগে ‘কাজললতা’, ‘বৃদ্ধাশ্রম’, ‘চুনি পান্না’র মত ধারাবাহিকে কাজ করেছেন অন্বেষা। এমনকি ‘ঠাকুরমার ঝুলি’, ‘জয় কালী কলকাত্তাওয়ালি’তে একটি করে গল্পতে তাঁকে দেখা গিয়েছে। প্রতি মুহূর্তেই নতুন নতুন সুযোগ এসে চলেছে অভিনেত্রীর কাছে। নতুন নতুন চরিত্রে বারবার তাঁর অভিনয় প্রতিভা ফুটে উঠছে। এখন যোগমায়া দেবী কলেজের সাইকোলজির ছাত্রী সকলের বাড়িতে আদরের ঊর্মি।

Comments
Loading...