GoomZoom
Nonstop Entertainment

শুক্রবার দিনটি কেমন কাটবে আপনার? জানুন আজকের রাশিফল ৭ই মে ২০২১

আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি বৃষ। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: নেচুন ও শুক্র। ৭ তারিখে জন্ম হবার কারণে আপনার ওপর নেপচুনের প্রভাব প্রবল। আপনার শুভ সংখ্যা: ৭,১৬,২৫। আপনার শুভ বর্ণ: সাদা ও বেগুণী। শুভ গ্রহ ও বার: সোম ও শুক্র। শুভ রত্ন: হীরা ও এমেথিষ্ট। আজকের দিনের শুভ রং: আজ সাদা ও বেগুণী রংয়ের পোশাক আপনার জন্য সৌভাগ্য বয়ে আনতে পারে। আজকের দিনের শুভ সময়: জ্যোতিষ শাস্ত্রানুসারে আজকের দিনের শুভ সময়: ভোর: ৫:৩৩-৭:১৮, ৮:০৯-১০:৪৫, দুপর: ১:২২-৩:০৪, বিকাল: ৪:৪৮-৬:৩২ রাত: ৮:০২-৯:২৮, ১০:৫৭-১১:৪০। আজকের দিনে বর্জনিয় খাদ্য: সন্ধা: ৬:০২ পর্যন্ত শিম পরে পুঁইশাক খাওয়া নিষেধ। চন্দ্রাবস্থান: আজ চন্দ্র কুম্ভ রাশিতে, সকাল: ৮:৫৪ থেকে মীন রাশিতে অবস্থান করবে। ১১শী তিথি সন্ধা: ৬:০২ পর্যন্ত পরে ১২শী তিথি চলবে।

মেষ রাশি: প্রবাসী আত্মীয় স্বজনের কাছ থেকে সাহায্য প্রাপ্তির আশ্বাস। বিদেশ যাত্রার ক্ষেত্রে কিছু বাধার অবশান হতে চলেছে। লকডাউন কেটে গেলে বিদেশ যাত্রার সুযোগ আসবে। আয় রোজগারের চেয়ে সাংসারিক ও ব্যবসায়ীক কারনে অর্থ ব্যয় বৃদ্ধি পাবে। হটাৎ করে দূরের যাত্রার প্রয়োজন হবে।

বৃষ রাশি: গৃহে বড় ভাই বোনের আগমন হবে। ব্যবসায়ীক কিছু বকেয়া টাকা আদায়ে সফল হবেন। আর্থিক ক্ষেত্রে বন্ধুদের সাহায্যে সফলতার আশা। গৃহ জীবনে বন্ধুরা মিলে কোনো নতুন কাজ আরম্ভ করার পরিকল্পণা করতে পারেন। ভাই বোনের কাছ থেকে উপহার সামগ্রী লাভের আশা।

মিথুন রাশি: লকডাউনে অনলাইনে চাকরির কোনো পরীক্ষা দিতে পারেন। পিতার বন্ধুর সাহায্য পাওয়ার আশা। আয় রোজগারের চিন্তা বাদ দিন। নিজের অবশিষ্ট চাকরিটি রক্ষা করতে পারবেন। রাজনৈতিক নেতাদের পেছনে ঘুড়ে কোনো লাভ হবে না। প্রভাবশালী ব্যক্তির খয়ের খা হয়ে লাভ নেই। নিজের যোগ্যতা অনুসারে কাজ করে যান।

কর্কট রাশি: আয় রোজগারের ক্ষেত্রে দিনটি সহায়ক হতে পারে। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে মানসিক শান্তি খোঁজার চেষ্টা করুন। কারো উপর অতিরিক্ত নির্ভরতা ঠিক নয়। বিদেশ থেকে ভালো কোনো সুযোগ আসবে। বিশ^বিদ্যালয়ের শিক্ষার্থীরা দূর শিক্ষনের সুযোগ পাবেন। গবেষনার কাজে সফল হবেন।

সিংহ রাশি: আজ কোনো আত্মীয় মৃত্যু সংবাদ পেতে পারেন। আপনি যদি চিকিৎসা কর্মী হয়ে থাকেন। তা হলে অবশ্যই আজ সতর্ক থাকতে হবে। পাওনাদারের কাছ থেকে প্রবল চাপ আসতে পারে। সাবধানে রাস্তাঘাটে চলবেন।

কন্যা রাশি: দিনটি দাম্পত্য ক্ষেত্রে সুখ শান্তি বৃদ্ধির। ব্যবসায় চলতে থাকা বাধা কেটে যাবে। লকডাউন সংক্রান্ত কোনো শিথিলতার ঘোষনা পেতে পারেন। অংশিদারী কোনো কাজের সাথে যুক্ত হওয়ার যোগ।

তুলা রাশি: শরীর স্বাস্থ্যর প্রতি যত্ন নিতে হবে। নিজের কিছু কিছু বদঅভ্যাশ থেকে বেড়িয়ে আশার সময়। রাগ ও জেদ আপনার মানসিক শান্তিকে ব্যহত করবে। কাজের লোক বা কর্মচারীদের সাহায্য পাবেন। ব্যবসায়ীক চিন্তার কারনে অসুস্থ হওয়ার ভয়।

বৃশ্চিক রাশি: আজ নিজের রাগ ও জেদ কমাতে চেষ্টা করুন। প্রেম ভালোবাসার চেয়েও নিজের নিরাপত্তা আগে। সন্তানের মানসিক বিকাশের ক্ষেত্রে আপনার সঙ্গ ও বন্ধুত্বের প্রয়োজন সবচেয়ে বেশি। অভিনয় শিল্পী ও কলাকুশলীদের আর্থিক সাহায্য লাভের আশা রয়েছে। সৃষ্টিশিল কাজের নতুন অর্ডার পেতে পারেন।

ধনু রাশি: পারিবারিক জীবনে আত্মীয় স্বজনের সাহায্য আশা করতে পারেন। গৃহ স্থাবর সম্পত্তি সংক্রান্ত জটিলতার অবশান হতে চলেছে। কোনো স্থাবর সম্পত্তি বন্ধক দেওয়া বা নেওয়াতে সফল হবেন। আয় রোজগারের ক্ষেত্রে পিতা বা পিতৃস্থানীয় কারো সাহায্য পাওয়ার আশা। সংসারে মায়ের সাহায্য পাবেন।

মকর রাশি: যোগাযোগের দক্ষতার ফলে লকডাউনেও নতুন নতুন কাজের সুযোগ পাওয়ার আশা। অনলাইন বাণিজ্য ও মোবাইল ব্যাংকিং এর ব্যবসায় আয় রোজগার বৃদ্ধি পাবে। প্রবাসী ছোট ভাই বোনের সাহায্য প্রাপ্তি যোগ প্রবল। সাহিত্যিক কবি ও সৃজনশীল চিত্রকরদের কাজে আয় রোজগারের সুযোগ বৃদ্ধি পাবে।

কুম্ভ রাশি: গৃহে শ্যালক শ্যালিকার আগমন হতে পারে। দিতে হবে ঈদের উপহার। পারিবারিক ইফতার অনুষ্ঠানের আয়োজন করতে পারেন। সঞ্চয়ের জন্য বাড়তি অর্থ পেতে পারেন। আজ শিল্পীদের মিডিয়াতে কাজের সুযোগ আসবে। রেস্তোরা থেকে কিছু উত্তম খাদ্য ক্রয় করতে পারেন।

মীন রাশি: শারীরিক মানসিক অবশাদ কাটিয়ে উঠতে পারবেন। সামাজিক ও পারিবারিক ভাবে আপনার সম্মান বৃদ্ধির ঘটনা ঘটবে। ব্যক্তিগত কাজে আজ সফল হওয়ার আশা। সাংসারিক ক্ষেত্রে সুখ শান্তি বজায় থাকবে। একেবারে নতুন ব্যবসা বাণিজ্য চালু করার চিন্তা করতে পারেন। অংশিদারী কাজের ক্ষেত্রে হতে পারেন সফল।

Comments
Loading...
error: Content is protected !!