GoomZoom
Nonstop Entertainment

শনিবার দিনটি কেমন কাটবে আপনার? জানুন আজকের রাশিফল ১২ জুন ২০২১

আজকের রাশিফল – শনিবার ১২ জুন, ২০২১

আপনার শুভ সংখ্যাঃ ৩,১২,২১,৩০

আপনার শুভ বর্ণঃ হলুদ ও সবুজ

জ্যোতিষ শাস্ত্রানুসারে আজকের শুভ সময়ঃ

সকালঃ ৯:৫৩-১২:৩৪
বিকালঃ ৪:০৮-৬:৪৮
রাতঃ ৭:৩৪-৮:১৬, ১১:৪৬-১:৫২ এর মধ্যে

মেষ রাশিঃ
মেষ রাশির জাতক জাতিকার দিনটি বৈদেশিক যোগাযোগে সাফল্য লাভের। অনলাইনের কেনাবেচায় ভালো আয় রোজগার হতে চলেছে। গার্মেন্টস ও বস্ত্র কর্মীদের বকেয়া বেতন বোনাস আদায়ের যোগ। ছোট ভাই বোনের জন্য ব্যয় বৃদ্ধি পাবে। গণমাধ্যমে কাজের সুযোগ আসতে চলেছে। নিজের প্রচার প্রচারণার কাজে অগ্রগতি হবে।

বৃষ রাশিঃ
বৃষ রাশির জাতক জাতিকার আজ আর্থিক অবস্থা বলবান হয়ে উঠবে। চাকরিজীবীদের বকেয়া কোনো বিল পাস হওয়ার আশা। সুষম খাদ্য গ্রহনের অভ্যাশ গড়ে তুলতে হবে। কথা দিয়ে কথা রাখার চেষ্টা করুন। ব্যবসায় কমিটমেন্টের জন্য বড় সুযোগ আসতে চলেছে।

মিথুন রাশিঃ
মিথুন রাশির জাতক জাতিকার দিনটি কর্মস্থলে সাফল্য লাভের। আপনার উন্নতির ধারা অব্যাহত থাকবে। ব্যবসা বাণিজ্য ও ব্যক্তি জীবনে পাবেন সকলের সাহায্য ও সমর্থন। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে আনন্দ লাভের যোগ। বয়স্কদের শারীরিক দূর্বলতা কেটে যাবে। মানসিক অস্থিরতা ও চাঞ্চল্য কর্ম ক্ষেত্রে ভোগাতে পারে।

কর্কট রাশিঃ
কর্কট রাশির জাতক জাতিকার দিনটি বৈদেশিক কাজের জন্য ভালো। আমদানী রপ্তানী ব্যবসায় যোগাযোগ বা বৈদেশিক বিনিয়াগের জন্য দিনটি শুভ। উচ্চ শিক্ষা বা জীবীকার জন্য যেতে পারেন প্রবাস। ট্রাভেল এজেন্সী ও ট্রান্সপোর্ট ব্যবসায় কাঙ্খীত লাভের আশা। পারিবারিক প্রয়োজনে ব্যয় বৃদ্ধি পাবে।

সিংহ রাশিঃ
সিংহ রাশির জাতক জাতিকার আজ আয় রোজগার বৃদ্ধির সুযোগ আসবে। ঠিকাদারী কাজে নতুন আলোচনা হবে সফল। প্রভাবশালী বড় ভাই বন্ধুর কল্যাণে পেতে পারেন চাকরির সুযোগ। অনেকদিন পর প্রিয় বন্ধুর সাথে দেখা হওয়াতে হারানো স্মৃতি ফিরে পাবেন। সময়টা বন্ধুর সাথে আড্ডায় কেটে যেতে পারে।

কন্যা রাশিঃ
কন্যার জাতক জাতিকার আজ নতুন কর্ম ক্ষেত্রে স্থায়ীকরনের সম্ভাবনা। সাঙ্গঠনিক বা সামাজিক কাজে হবেন সম্মানিত।পিতার সাথে সম্পর্কের উন্নতি হবে। প্রভাবশালী বন্ধুর দ্বারা ব্যবসা ক্ষেত্রে বড় সুযোগ লাভের আশা। নিজের মনের সকল জড়তা কাটিয়ে কাজ কর্মে লেগে থাকুন। সফলতা আসবে।

তুলা রাশিঃ
তুলা রাশির জাতক জাতিকার ভাগ্য উন্নতির দিন। শিক্ষা ও গবেষণামূলক কাজে আগ্রহ বৃদ্ধি পাবে। উচ্চ শিক্ষার জন্য বিদেশ যাত্রার চেষ্টা সফল হওয়ার সম্ভাবনা। ধর্মীয় ও আধ্যাত্মীক ক্ষেত্রে আজ আনন্দ লাভ। জীবীকার ক্ষেত্রে সকল প্রতিকূলতা পেড়িয়ে সফল হওয়ার দিন। বিদেশ যাত্রা ও বৈদেশিক কাজে ব্যস্ত থাকতে পারেন।

বৃশ্চিক রাশিঃ
বৃশ্চিক রাশির জাতক জাতিকার সম্মান ও মর্যাদা হানির ভয়। পাওনাদারের দ্বারা অপদস্ত হওয়ার ভয়। প্রশাসনের কারো সাথে তর্কে জড়িয়ে আর্থিক জরিমানার সম্মূখীণ হতে চলেছন। পুলিশী হাঙ্গামা বা জেল জরিমানার বিষয়ে সতর্ক হতে হবে। ঝুঁকিপূর্ণ সকল লেনদেনে না যাওয়াই হবে শ্রেয়। কিছু অর্থ ঋণ করার প্রয়োজন হতে পারে।

ধনু রাশিঃ
শুভ চন্দ্রর প্রভাবে দিনটি ব্যবসায়ীক কাজে ব্যস্ততার। অংশিদারী ব্যবসা বাণিজ্যে আজ কাঙ্খীত সাফল্য লাভের আশা। একক ব্যবসায় অনেক সংগ্রাম করেই সফল হতে পারবেন। সংসার জীবনে দাম্পত্য ভুল বুঝাবুঝি এড়িয়ে সুখ শান্তি ফিরে আসবে। অবিবাহিতদের বিয়ের কথাবার্তায় অগ্রগতির আশা।

মকর রাশিঃ
মকর রাশির জাতক জাতিকার হারানো সম্পত্তি উদ্ধারের দিন। আজ কর্ম ক্ষেত্রে বিপরিত পক্ষেরও সাহায্য পেতে পারেন। প্রতিযোগিতা মূলক যে কোনো কাজে সফল হবেন। শারীরিক জটিলতা ও মানসিক দুশ্চিন্তাকে জয় করতে পারলে সাফল্য আসবেই। সহকর্মী বা অধিনস্ত কর্মচারীদের উপর নির্ভরশীলতা কমাতে হবে।

কুম্ভ রাশিঃ
কুম্ভ রাশির জাতক জাতিকার সৃজনশীল পেশা বা বাণিজ্যের জন্য দিনটি শুভ। বিদ্যার্থীদের পড়াশোনায় মনযোগ ফিরে আসবে। ক্রিড়াবিদদের শারীরিক আঘাত থেকে হতে হবে সতর্ক। সন্তানের সাথে গড়ে উঠবে বন্ধুত্ব। প্রেম ও ভালোবাসার জন্য দিনটি উত্তম। প্রিয়জনকে প্রেম নিবেদনের সুবর্ণ সুযোগ আসবে।

মীন রাশিঃ
মীন রাশির জাতক জাতিকার পারিবারিক জীবনের লালিত স্বপ্ন পূরণের দিন। আয় রোজগারের ক্ষেত্রে অগ্রগতি হবে। স্থাবর সম্পত্তি সংক্রান্ত কাজে সাফল্য লাভের আশা। বৈদেশিক ব্যবসা বাণিজ্যে সফল হতে পারবেন। নিজের বাহন ক্রয়ের সময়। প্রভাবশালী আত্মীয়র কল্যাণে কর্মজীবনে সফলতা আসবে।

Comments
Loading...
error: Content is protected !!